‘পিসি-ভাইপোর খেল…’, অর্জুন সিং-র ভাইপো গ্রেফতার হতেই খোঁচা দিয়ে পোস্ট শুভেন্দুর

বাংলা হান্ট ডেস্ক : ভিকি যাদব হত্যাকাণ্ডে (Vicky Yadav Murder Case) নয়া মোড়। গতকালই দলীয় কর্মীকে হত্যা করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে সঞ্জিত সিং (Sanjit Singh) ওরফে পাপ্পুকে। আর এই পাপ্পু হলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh) আত্মীয়। যদিও পাপ্পুর আইনজীবীর বক্তব্য, বেআইনিভাবে গ্রেফতার করা হয়েছে তাকে। তারপর থেকেই তোলপাড় রাজ্য রাজনীতি।

   

প্রসঙ্গত, গত ২২ নভেম্বরে ন’টি গুলিতে ঝাঁঝরা হয়ে মৃত্যু হয় ভিকি যাদব নামের ৩৫ বছর বয়সি যুবকের। তৃণমূল ঘনিষ্ঠ বলেই পরিচিত ছিলেন তিনি। পুলিশ সূত্রে খবর, বাড়ির সামনে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয়েছিল ভিকিকে। তদন্ত চলাকালীনই উঠে এসেছিল সঞ্জিত সিং-র নাম। অবশেষে তাকেই গ্রেফতার করল পুলিশ। আর এবার সেটাকেই হাতিয়ার করল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এইদিন টুইটার (অধুনা এক্স) হ্যান্ডেলে একটি লম্বা চওড়া পোস্ট করেন মেদিনীপুরের ভূমিপুত্র। সেই পোস্টে তিনি বেশ স্পষ্ট ভাবেই তৃণমূল সরকারকে কাঠগড়ায় তুলেছেন। এইদিন তিনি লিখেছেন, ‘ওফ! অর্জুন সিংয়ের ভাগ্নেকে গ্রেফতার করেছে মমতা পুলিশ। পিসি-ভাইপোর কী দূর্দান্ত কম্বো উপহার পাবে অর্জুন সিং। এটা লাউড অ্যান্ড ক্লিয়ার যে, আপনি একটি বোকা’।

আরও পড়ুন : ভারতে মুসলিমদের ভবিষ্যৎ কী? লোকসভা নির্বাচনের আগে বড় বয়ান নরেন্দ্র মোদীর

উল্লেখ্য, দিন কয়েক আগেই এই খুনের ঘটনায় মূল চক্রী হিসাবে অর্জুনের আত্মীয় পাপ্পু সিংকে দায়ী করেছিলেন তৃণমূল বিধায়ক জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম। যারপর ফের একবার বেআব্রু হয়ে পড়েছিল তৃ়নমূল বিধায়ক বনাম তৃণমূল সাংসদের গোষ্ঠীদ্বন্দ্ব। বিরোধীরাও কটাক্ষ করতে ছাড়েনি সেইসময়। আর এখন তো গ্রেফতারির পর সবকিছু আরও পরিষ্কার। অন্তত বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) তো এমনটাই মত।

আরও পড়ুন : বঙ্গোপসাগরের ঘূর্ণাবর্ত! মাটি হবে দক্ষিণবঙ্গের শীতের আমেজ, বৃষ্টি নিয়ে IMD-র ভয়ঙ্কর রিপোর্ট

এদিকে ভিকি যাদবের কথা বললে, তার পারিবারিক দুর্নামও কম কিছু নয়। পুলিশি তদন্তে উঠে এসেছে অতীতের কাণ্ডকারখানা। পুলিশ জানিয়েছে, প্রায় ২৫ বছর আগে ভিকির বাবাকেও একইভাবে খুন হতে হয়‌। তিনি এক পুলিশ কর্মী খুনের আসামী ছিলেন। ওদিকে ভিকির কাকার মৃত্যু হয় পুলিশি এনকাউন্টারে। তাই দলীয় মতানৈক্যের পাশাপাশি পারিবারিক শত্রুতার বিষয়টাও উড়িয়ে দেওয়া যাচ্ছেনা।