টাইমলাইনবিনোদন

NCBর তল্লাশিতে বাড়ি থেকে উদ্ধার গাঁজা, ভারতীর পাশাপাশি তুমুল ট্রোলের মুখে কপিল শর্মাও

বাংলাহান্ট ডেস্ক: কয়েকদিন আগেই কমেডিয়ান ভারতী সিংয়ের (bharti singh) বাড়িতে আচমকা হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব‍্যুরো (NCB)। তাঁর বাড়ি থেকে তল্লাশিতে উদ্ধার হয় সাড়ে ৮৬ গ্রাম গাঁজা। এরপরেই গ্রেফতার করা হয় ভারতী ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে। অবশ‍্য কিছুক্ষণের জন‍্য বিচার বিভাগীয় হেফাজতে রাখার পরেই মুক্তি দেওয়া হয় তাঁদের।

মুক্তি পেলেও সোশ‍্যাল মিডিয়ায় তুমুল ট্রোল (troll) শুরু হয়েছে ভারতীকে নিয়ে। শুধু ভারতী নয়, অন‍্যান‍্য কমেডিয়ানরাও রেহাই পায়নি নেটিজেনদের ট্রোল থেকে। এরই মাঝে একজন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মাকেও (kapil sharma) ট্রোল করতে যান। এতে তুমুল ক্ষেপে গিয়ে পালটা তোপ দাগেন কপিল।


এক ব‍্যক্তি টুইটে কপিলকে ট‍্যাগ করে লেখেন, ‘ভারতীর কি অবস্থা হল? সেই অবস্থা আপনারও হয়েছে, যতক্ষণ ধরা না পড়ছেন কোনো মাদক না।’ টুইটটি দেখেই চূড়ান্ত ক্ষেপে ওঠেন কপিল। পালটা ‘বডি শেমিং’ করে কমেডিয়ান বলেন, ‘আগে নিজের সাইজ মতো শার্ট তো বানা মোটা’।

এই কমেন্টকে ঘিরে আরো ট্রোল হতে শুরু করেন কপিল। অনেকেই বলেন বডি শেমিং শুরু করেছেন তিনি। বাধ‍্য হয়ে পরে সেই কমেন্টটি ডিলিট করে দেন কপিল। তাতেও বন্ধ হয়নি ট্রোল, সমালোচনা। তবে আর কোনো পালটা মন্তব‍্য করেননি কপিল শর্মা।


প্রসঙ্গত, প্রথমে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে রাখা হয় হর্ষ ভারতীকে। জানা গিয়েছে, ধৃত এক মাদক পাচারকারীর বয়ানের ভিত্তিতেই ভারতী ও হর্ষের বাড়িতে আচমকা হানা দেয় NCB। তাঁদের বাড়ি থেকে উদ্ধার হয় সাড়ে ৮৬ গ্রাম গাঁজা। ভারতীই ছোটপর্দার প্রথম তারকা যার বাড়িতে NCB তল্লাশি হল।

Back to top button