এই রিচার্জে গ্যারান্টি ক্যাশব্যাক সহ Swiggy-র দারুণ অফার! গ্রাহকদের জন্য প্রচুর সুবিধা Jio-র

বাংলাহান্ট ডেস্ক : এই মুহূর্তে দেশের বৃহত্তম টেলিকম অপারেটর রিলায়েন্স জিও। রিলায়েন্স জিও এমন একটি সংস্থা যারা প্রথমে ফোরজি পরিষেবার মাধ্যমে প্রবেশ করে ভারতের টেলিকম বাজারে। এরপর ধীরে ধীরে টেলিকম বাজারের অধিকাংশটাই তারা দখল নিয়ে নেয়। রিলায়েন্স জিওর একাধিক পরিষেবা ও অত্যাধুনিক টেকনোলজি মন জয় করে নিয়েছে গ্রাহকদের।

   

জিও’র বিভিন্ন প্ল্যান :

প্রথমদিকে রিলায়েন্স জিও অত্যন্ত সুলভে ইন্টারনেট প্যাকেজ বাজারে আনে। এরপর ধীরে ধীরে তারা দাম বৃদ্ধি করতে শুরু করে বিভিন্ন প্যাকের। কিন্তু রিলায়েন্স জিও এমন একটি প্ল্যান নিয়ে এসেছে যাতে বিপুল পরিমাণ সুবিধা তা মিলবেই, তার সাথে পাওয়া যাবে ৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। ৮৬৬ টাকার এই প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন একাধিক সুবিধা ও ক্যাশব্যাক।

আরোও পড়ুন : মাঠে নামতেই মার্কেট কাপালো টাটার এই শেয়ার! এক রাতেই টাকা বেড়ে হয়ে গেল তিনগুণ

রিচার্জের জন্য খরচ: 

অর্থাৎ আকর্ষণীয় এই প্ল্যান রিচার্জ করতে আপনার পকেট থেকে খসবে মাত্র ৮১৬ টাকা। ৮৬৬ টাকার রিচার্জে রিলায়েন্স জিওর গ্রাহকরা পেয়ে যাবেন মোট ১৬৮ জিবি ডেটা। প্রতিদিন গ্রাহকরা ২ জিবির উচ্চগতির ইন্টারনেট পরিষেবা পাবেন। এই রিচার্জ প্যাকের  বৈধতা থাকবে ৮৪ দিন। এর সাথে রয়েছে আনলিমিটেড ফোন কল ও প্রতিদিন ১০০ টি করে এসএমএস পাঠানোর সুবিধা।

reliance jio

বিশেষ অফার: 

তবে এখানেই শেষ নয়। গ্রাহকের জন্য রয়েছে আরও একটি আকর্ষণীয় অফার। এই রিচার্জ প্লানে গ্রাহকরা তিন মাসের জন্য বিনামূল্যে Swiggy One Lite-এর সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। এছাড়াও থাকবে Jio TV, Jio Cinema এবং Jio Cloud এর মতো অ্যাপগুলির বিনামূল্যে অ্যাকসেস। এছাড়াও 5G স্মার্টফোন ব্যবহারকারীরা বিনামূল্যে 5G ইন্টারনেট পরিষেবা পাবেন।