টাইমলাইনপশ্চিমবঙ্গ

জিয়াগঞ্জ খুনের ঘটনায় উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য, গ্রেফতার মৃত শিক্ষকের বাবা

বাংলা হান্ট ডেস্ক: জিয়াগঞ্জের নৃশংস খুনের ঘটনা নিয়ে জলঘোলা হচ্ছে রোজ রোজ, আবার একবার উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। যার জেরে অন্য আরেক মোড় ঘুরে গেল এই ঘটনা। সম্প্রতি রাডারে ধরা পরল বাবা ছেলের সম্পর্ক। নির্দিষ্ট সূত্রে জানা গেছে যে দীর্ঘদিন ধরেই সম্পত্তিগত কারণে বাবার সঙ্গে বিভিন্ন সাংসারিক ঝামেলা চলছিল বন্ধুপ্রকাশ পালের। সম্প্রতি এই তথ্য উঠে আসার কারণে পুলিশ জিজ্ঞাসাবাদ করার জন্য মৃতর বন্ধু সৌভিক বনিকের সঙ্গেই আটক করেছে বন্ধুপ্রকাশের বাবাকে অমর পালকেও। ঋণ তত্বের পাশাপাশিই উঠে এসেছে পারিবারিক কলহের তথ্যও উঠে এসেছে এই ঘটনায়।

শুধু তাই নয় অন্যদিকে বন্ধু প্রকাশের মা দাবি জানিয়েছেন যে বাবা-ছেলের সম্পর্ক মোটেই ভাল ছিলনা। এমনকি জানা গেছে, দ্বিতীয় বিয়ে করেছিলেন অমর পাল এবং এই বিয়ের পর থেকেই বাবা ছেলের সম্পর্ক দিন দিন আরও খারাপ হতে শুরু করে। সেখান থেকেই তলে তলে তৈরি হয় আক্রোশ। কিন্তু বাবার সঙ্গে বাস করতেন না শিক্ষক বন্ধু প্রকাশ। তবুও খবর পাওয়া গেছে এত কিছুর পরও এর পাশাপাশি সম্পত্তি সংক্রান্ত মামলায় জড়িয়ে ছিলেন শিক্ষক।

এমনকি অন্যদিকে এর সাথে সাথে আরও তীব্রতর হয়েছে ঋণ তত্বও। প্রাথমিক তদন্ত করার পর পুলিশ অনুমান করে জানিয়েছে, বন্ধু সৌভিক বনিকের কাছ থেকে নেওয়া ঋণের পাওনা মেটাতে না পারার কারণেই আক্রোশের বলি হয়েছেন শিক্ষক। বর্তমানে এই খুনের ঘটনায় পুলিসকে তদন্তে সাহায্য করতে ঘটনাস্থলে পৌঁছেছে সিআইডি। এমনকি সংগ্রহ করা হচ্ছে বিভিন্ন নমুনা, খুব শিগগিরই এই মামলার একটা সুরাহা হবে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Close
Close