fbpx
ছবিটাইমলাইনবিনোদন

টপের ফাঁকে স্পষ্ট বক্ষবিভাজিকা, নিজস্বীতে তুফান তুললেন নিয়া শর্মা

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দায় যথেষ্ট জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা (nia sharma)। বহু ধারাবাহিকেই অভিনয় করেছেন তিনি। বেশ সাবলীল অভিনেত্রীও নিয়া, একথা সকলেই স্বীকার করবেন। তবে ধারাবাহিক ছাড়াও ‘খতরো কে খিলাড়ি’ রিয়েলিটি শোয়ের মারফতই সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। নিয়ার জনপ্রিয়তার গ্রাফ এই রিয়েলিটি শোয়ের পর থেকেই চড়তে শুরু করে। সেঈ সঙ্গে সোশ‍্যাল মিডিয়াতেও বাড়তে থাকে তাঁর ফলোয়ারের সংখ‍্যা।
এই মুহূর্তে ইনস্টাগ্রামে নিয়ার ফলোয়ারের সংখ‍্যা ৪ মিলিয়ন। মাঝে মধ‍্যেই অনুরাগীদের জন‍্য নানা ছবি, ভিডিও শেয়ার করেন তিনি। ধারাবাহিকের সঙ্গে এই নিয়ার মিল খুঁজতে গেলে আপনিই পস্তাবেন। একের পর এক ‘হট’ ছবি শেয়ার করে অনুরাগীর রাতের ঘুম কাড়তে খুব ভালই জানেন অভিনেত্রী।

সম্প্রতি আরও একটি ছবি শেয়ার করেছেন নিয়া। সেলফিতে কালো পোশাকে দেখা গিয়েছে তাঁকে। পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষবিভাজিকা। বলা বাহুল‍্য ছবিটি ভাইরাল হতে বেশি সময় নেয়নি। ইতিমধ‍্যে ১ লক্ষের বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিতে। অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নিয়াকে।

View this post on Instagram

Walking on my own is all I ever wanted!

A post shared by Nia Sharma (@niasharma90) on

প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও স্বল্প পোশাকে ফটোশুট করে নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছিল নিয়া শর্মাকে। কিন্তু তিনি নিজের ইচ্ছায় চলতেই ভালবাসেন বরাবর। তাই এসব বিষয়কে বিশেষ পাত্তা দেননি তিনি।

Back to top button
Close
Close