fbpx
টাইমলাইনবিনোদন

নিক জোনাস এবং পাকিস্তানি অভিনেত্রী ছবি ভাইরাল হলো নেটে

বাংলা হান্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা-নিক নিয়ে প্রায়ই চর্চা করে থাকেন নেটিজেনরা কিন্তু এবার শুধু নিক জোনাসকে নিয়ে শোরগোল বাঁধলো নেট দুনিয়ায়।

পাকিস্তানের এক অভিনেত্রী আগেই কাশ্মীর ইস্যুতে প্রিয়াঙ্কার বিরুদ্ধে তোপ দেগেছিলেন। কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়া ঘিরে যখন ভারত-পাকিস্তান দুই দেশের মধ্যে সম্পর্কের একদম তলানিতে গিয়ে ঠেকেছে। এরপর এক পাকিস্তানি অভিনেত্রী দাবি করেছিলেন যে রাষ্ট্রসংঘের ‘গুডউইল অ্যাম্বাসাডর ‘ পদ থেকে যাতে প্রিয়ঙ্কাকে সরানো হয়। এমন এক পরিস্থিতিতে প্রিয়ঙ্কার স্বামী নিক জোনাসের সঙ্গে দেখা গেল পাকিস্তানি এক অভিনেত্রীকে।

পাকিস্তানি অভিনেত্রী মেহউইশ হায়াতের পোস্ট করা এক টুইটে দেখা গেল নিক জোনাসকে মেহউইশের সঙ্গে নিকের এই ছবি ইন্টারনেট মাধ্যমে আসতেই শুরু হয় হইচই নেটিজেনদের মধ্যে। পাক অভিনেত্রী অবশ্য নিজেই লিখেছেন ইউএস ওপেন-এ গিয়ে তাঁর সঙ্গে নিকের দেখা হয়।

https://twitter.com/MehwishHayat/status/1170357992677662720/photo/1

নেট দুনিয়ায় প্রশ্ন শুরু হয় ,ভারতের জামাইয়ের সঙ্গে পাকিস্তানি অভিনেত্রীর এই ছবি নিয়ে। চলে মশকরাও। তবে কয়েকদিন আগেই বলিউড নিয়ে একাধিক কটাক্ষ উঠে এসেছিল মেহউইশের তরফে। বহুবার এই পাকিস্তানি অভিনেত্রী তোপ দেগেছেন বলিউড তারকাদের বিরুদ্ধে। সেই পাক অভিনেত্রীই যেভাবে নিকের সঙ্গে ছবি আপলোড করেছেন , তাতে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে।

Leave a Reply

Close
Close