টাইমলাইনবিনোদন

প্রিয়াঙ্কাকে বিয়ের আগে ব্রিটিশ অভিনেত্রীকে বিবাহ বিচ্ছেদ নিকের! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে জনপ্রিয় তারকা জুটিদের মধ‍্যে অন‍্যতম নিক জোনাস (nick jonas) ও প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)। ২০১৮ তে বিবাহবন্ধনে আবদ্ধ হন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। নিজের থেকে বয়সে ছোট নিককে বিয়ে করায় বহু সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল প্রিয়াঙ্কাকে।

এমনকি এখনও তাঁদের নিয়ে ট্রোল অব্যাহত রয়েছে। তবে সেসবকে কোনও কোনওদিনই পাত্তা দেননি অভিনেত্রী। একে অপরের সঙ্গে দিব্যি সুখেই রয়েছেন। সংসারও করছেন চুটিয়ে। তবে সম্প্রতি ভাইরাল হয়েছে এক বিষ্ফোরক তথ‍্য। প্রিয়াঙ্কার আগে নাকি ব্রিটিশ অভিনেত্রী জামিলা জামিলের (jameela jamil) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নিক।


না না চমকাবেন না। বাস্তবে এমনটা ঘটেনি। বরং পুরোটাই হয়েছে ভুল বোঝাবুঝির দরুন। আসলে টুইটারে এক ব‍্যক্তি আচমকাই প্রশ্ন করেন, নিক জোনাস ও জামিলা জামিলের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে কিনা? প্রিয়াঙ্কার সঙ্গে জামিলাকে গুলিয়ে ফেলেই এমনটা করেন তিনি। টুইটটি ভাইরাল হয়ে যায় মুহূর্তে।

ওই ব‍্যক্তিকে উত্তর দিতে দেরি করেননি জামিলা। তিনি লেখেন, ‘একজন ভিন্ন ভারতীয় মহিলা যাকে একেবারেই আমার মতো দেখতে নয়, প্রিয়াঙ্কা চোপড়া। ওঁরা এখনো একসঙ্গে সুখেই রয়েছে বলে আমার বিশ্বাস।’ টুইটের উত্তর দেন প্রিয়াঙ্কাও‌। গোটা বিষয়টা যে তিনি বেশ মজার ছলেই গ্রহণ করেছেন তা দিব‍্যি বোঝা গিয়েছে।

প্রসঙ্গত, জামিলা জামিল একজন ব্রিটিশ অভিনেত্রী হলেও ভারতীয় যোগ রয়েছে তাঁর। জামিলার বাবা একজন ভারতীয়, মা পাকিস্তানি। তবে ছোট থেকে লন্ডনেই বড় হয়ে উঠেছেন জামিলা। প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর মুখের মিল না থাকলেও এর আগেও একবার প্রিয়াঙ্কার সঙ্গে তাঁকে গুলিয়ে ফেলেন এক সাংবাদিক।

Back to top button