টাইমলাইনবিনোদন

সৌরসেনীর সঙ্গে দেখা করবেন লন্ডনে, নিখিল বললেন, ‘টলিউডের সব নায়িকাই আমার গার্লফ্রেন্ড’

বাংলাহান্ট ডেস্ক: টলিউড অভিনেত্রী সৌরসেনী মৈত্রের (Sauraseni Maitra) সঙ্গে নাকি সম্পর্ক শুরু হয়েছে নিখিল জৈনের (Nikhil Jain)। হ‍্যাঁ, নুসরত জাহানের (Nusrat Jahan) প্রাক্তন ‘স্বামী’ নিখিলের কথাই হচ্ছে। অত‍্যন্ত কম সময়ের বৈবাহিক জীবন শেষ হয়েছে গত বছরেই। নুসরত এখন যশ দাশগুপ্তের সঙ্গে ঘর বেঁধেছেন। অন‍্যদিকে এই লম্বা সময়টায় নিখিলের সঙ্গেও একাধিক নায়িকার নাম জড়িয়েছে। তালিকায় সাম্প্রতিকতম সংযোজন সৌরসেনী।

দুজনের প্রেমের গুঞ্জন আরো বেড়েছে সৌরসেনীর লন্ডনে যাওয়ার পরপরই নিখিলেরও সেখানে পাড়ি দেওয়ার কারণে। সত‍্যিই কি দুজনের মধ‍্যে গড়ে উঠছে কোনো বিশেষ সম্পর্ক? এই সময় ডিজিটালের সঙ্গে সাক্ষাৎকারে রাখঢাক না করেই নিখিল জানান, গুঞ্জন সত‍্যি। লন্ডনেই রয়েছেন তিনি। তবে গত সাত বছর ধরে কলকাতার গরমকে এড়িয়ে লন্ডনে কাটিয়ে যান তিনি। শুধুমাত্র গত দু বছর করোনার কারণে যেতে পারেননি।


সৌরসেনীও যে লন্ডনে রয়েছেন তাও জানেন নিখিল। এখনো পর্যন্ত দেখা করে ওঠা হয়নি। তবে সময় করে নিশ্চয়ই বন্ধুর সঙ্গে তিনি দেখা করতে যাবেন বলেও জানিয়েছেন নিখিল। হ‍্যাঁ, সৌরসেনীকে নিজের বন্ধু বলেই দাবি করেছেন তিনি।

নিখিলের বক্তব‍্য, তিনি যাদের সঙ্গেই কাজ করেন।সবার সঙ্গেই তাঁর নাম জড়ানো হয়। নুসরতের পর যারা নিখিলের সংস্থার মুখ হয়েছেন তাদের মধ‍্যে একজন সৌরসেনী। এর আগে রাইমা সেন, ত্রিধা চৌধুরীর সঙ্গেও তাঁর নাম জড়িয়েছিল। নিখিলের বক্তব‍্য, তিনি যাদের সঙ্গে কাজ করেন সবার সঙ্গেই যদি সম্পর্ক হয় তাহলে তো টলিউডের সব নায়িকাই তাঁর গার্লফ্রেন্ড হয়ে যাবেন!

নিখিল বলেন, তিনি আগে যেমন ছিলেন এখনো তেমনি আছেন। সকলে অনেক রকম কথা বলছেন, বলুন। এর আগেও নিখিল স্পষ্ট করেছিলেন, টলিউডের কোনো অভিনেত্রীই তাঁর নতুন সঙ্গী নন। বরং প্রাক্তন নুসরতের প্রতিই ভালবাসা ব‍্যক্ত করেছিলেন তিনি।

Related Articles

Back to top button