টাইমলাইনবিনোদন

১১ জন দত্তক নিতে অস্বীকার করেছিলেন সানির দত্তক কন্যা নিশাকে

বাংলাহান্ট ডেস্ক: ২০১২তে নীল ছবির দুনিয়া ছেড়ে দিয়েছেন তিনি । এখন বলিউডের অন্যতম সদস্য হওয়ার পাশাপাশি সংসারটাও সাজিয়ে গুছিয়ে নিয়েছেন। তিনি সানি লিওন। বলিউডে প্রবেশ করার পর দত্তক নিয়েছেন কন্যা নিশাকে। তারপর সারোগেট পদ্ধতিতে হয়েছেন দুই পুত্রের মা।

২০১১ সালে ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সানি। তারপর ২০১৭ সালে লাতুরের একটি অনাথাশ্রম থেকে নিশা কউর ওয়েবারকে দত্তক নেন সানি ও ড্যানিয়েল।

জানা যায়, সানি ও ড্যানিয়েলের আগে ১১ জন অভিভাবক প্রত্যাখ্যান করেছিল নিশাকে। কারন তার গায়ের রঙ ও অতীত ইতিহাসের জন্য। কারা অ্যাডপশন এজেন্সি থেকেই পরে এই তথ্য জানানো হয়।

তারা জানান, সাধারনত অভিভাবকরা দত্তক নেওয়ার জন্য এমন শিশুই খোঁজেন যারা তাদের পরিবারের সঙ্গে সবদিক থেকে মানানসই হবে।

কিন্তু নিশাকে দত্তক নেওয়ার সময় সানি ও ড্যানিয়েল এসব কিছুই ভাবেননি। নিশা যেমন তাকে তেমন ভাবেই ভালবেসেছেন তাঁরা। ছোট থেকে এখনও পর্যন্ত নিশার পরিবর্তনটাও খুবই স্পষ্ট সানির শেয়ার করা ছবিগুলিতে। আর এসবই সম্ভব হয়েছে সানি-ড্যানিয়েলের জন্য। সানি প্রমাণ করে দিয়েছেন ভালবাসা ও যত্নে সবকিছুই সম্ভব। তার জন্য কারওর অতীত ইতিহাস প্রভাব ফেলে না।

নিশাকে দত্তক নেওয়ার পরের বছর অর্থাৎ ২০১৮ সালের ৪ঠা মার্চ সানি ও ড্যানিয়েল তাঁদের দুই পুত্রসন্তান আশার ও নোয়ার জন্মের খবর ঘোষনা করেন। সারোগেসির মাধ্যমে জন্ম হয় নোয়া ও আশারের। এখন স্বামী, কন্যা ও পুত্রদের নিয়ে ভরা সংসার সানি লিওনের।

Back to top button