‘দিনহাটার গব্বর’! ভরা সভায় নাম না করে উদয়নকে খোঁচা নিশীথের, পাল্টা মন্ত্রী বললেন..

বাংলা হান্ট ডেস্কঃ উদয়ন গুহ (Udayan Guha) ও নিশীথ প্রামাণিক (Nisith Pramanik) উত্তরবঙ্গের রাজনীতিতে জনপ্রিয় অন্যতম দুটি নাম। এই দুই নেতার সংঘাতও বহু পুরোনো। আর এবার এই সংঘাতেই নয়া মাত্রা যুক্ত হল। বৃহস্পতিবার রাতে দিনহাটার (Dinhata) বুড়িরহাটে এক দলীয় সভাতে যোগ দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তথা কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক। আর সেখান থেকেই নাম না করে উদয়ন গুহকে জোরআক্রমণ নেতার।

ঠিক কী বলেন নিশীথ? মমতার মন্ত্রী উদয়ন গুহকে নাম না করে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, “আপনাদের দিনহাটার গব্বর, ফুটো মস্তান… উনি মাঝে মাঝে আমার বাড়ির ওদিকে যান আর সমস্ত ব্লক থেকে নিজের চুনোপুটি নেতাদের নিয়ে গিয়ে একটা করে উস্কানিমূলক মন্তব্য করে আসেন।”

   

এই বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে পাল্টা এক সংবাদ মাধ্যমকে তৃণমূল বিধায়ক উদয়ন গুহ বলেন, ‘ওনার যা রুচি, উনি সেই মতোই কথা বলছেন।’ তবে উদয়ন আরও বলেন, ‘রাজ্যের সাধারণ মানুষের এখন সব বুঝে গিয়েছেন, আগামী নির্বাচন জনগণ তাকে ঘরে বসিয়ে দেবে।’

আরও পড়ুন: মমতার এক ঘোষণায় মহা বিপাকে রাজ্যের সমস্ত BJP বিধায়কেরা! এবার কী করবেন শুভেন্দু?

প্রসঙ্গত, পঞ্চায়েত ভোটে গেরুয়া শিবিরের শক্তিশালী ঘাঁটি উত্তরবঙ্গে মুখ থুবড়ে পড়েছে বিজেপি। ভালো ফল করেছে শাসকদল তৃণমূল কংগ্রেস। আবার কিছুদিন আগেই ধূপগুড়ি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন ছিল। বিজেপি বিধায়কের মৃত্যুতে সেখানে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

nisith udayan

আরও পড়ুন: অভিষেক বাদে আর কার কার সম্পত্তির খতিয়ান চেয়েছেন বিচারপতি? সামনে এল আসল তথ্য

সেই উপনির্বাচনেও বিজেপিকে হারিয়ে ক্ষমতা দখল করেছে তৃণমূল। সামনেই লোকসভা নির্বাচন। বছর ঘুরলেই ভোট। লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই বাগ্‌বিতন্ডায় জড়িয়ে পড়ছেন শাসক-বিরোধী নেতারা।

 

 

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর