টাইমলাইনখেলাক্রিকেটIPL

ভারতীয় দলে সুযোগ না পেয়ে ভেঙে পড়লেন এই ক্রিকেটার, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন হতাশা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হল গতকাল। খুব স্বাভাবিকভাবেই বেশি ধকল এড়ানোর জন্য এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলি, রোহিত শর্মার মত বড় তারকাদের। বদলে দলে সুযোগ পেয়েছেন একাধিক নতুন তারকা।

সম্প্রতি, দক্ষিণ আফ্রিকায় গিয়ে ওয়ান ডে ও টেস্ট সিরিজ হেরে ফেরে ভারত। সেই হার ভুলিয়ে এই সিরিজটিকে বদলার মঞ্চ হিসেবেই দেখছে তারা। তবে যেহেতু এই মুহূর্তে আইপিএল চলছে এবং সামনেই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ সহ একাধিক সিরিজ, সেই কারণেই এক্ষেত্রে সাময়িক বিশ্রাম দেওয়া হয়েছে কোহলি এবং রোহিত শর্মা সহ একাধিক তারকাকে। সেই জায়গায় ভারতীয় দলে যেমন অনেক নতুন মুখ সুযোগ পেয়েছে, ঠিক সেরকম ভাবেই দলে ফিরে এসেছে বেশ কয়েকজন পুরনো তারকাও। তবে অনেক তারকার সুযোগও হয়নি যার জন্য তারা হতাশ। এমনই একজন হলেন নীতিশ রানা।

ভারতীয় দল ঘোষণার পর নীতীশ রানা একটি টুইট করেছেন যা নিয়ে জল্পনা চলছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। নীতীশ রানা তার টুইটে হতাশা প্রকাশ করে বলেছেন, ‘খুব তাড়াতাড়ি এই পরিস্থিতি বদলে যাবে’। নীতীশ রানা আইপিএল ২০২২-এ কিছু ভালো ইনিংস খেললেও নিয়মিত বড় স্কোর করতে ব্যর্থ হন, তবে তিনি এই মরশুমে শ্রেয়স আইয়ারের সঙ্গে দলের অন্যতম সফল ব্যাটারদের মধ্যে একজন ছিলেন।

কিন্তু কলকাতা নাইট রাইডার্স আইপিএল ২০২২-এর প্লে অফে জায়গা করে নিতে ব্যর্থ হয়েছিল, নীতীশ রানা এই মরসুমে নিজের সুনাম কিছুটা বজায় রেখেছেন। এই মরশুমে ১৪ ম্যাচে ২৮-এর গড়ে ৩৬১ রান করেছেন বাঁ হাতি এই ব্যাটার। সেই সঙ্গে ২ বার অর্ধশতরানের গন্ডি টপকেছেন তিনি। নীতীশ রানা আইপিএলে মোট ৯১টি ম্যাচ খেলেছেন, এবং ২১৮১ রান করেছেন।

Related Articles

Back to top button