ক্রিকেটখেলাটাইমলাইনIPL

লাগবে না Disney+Hotstar এর সাবস্ক্রিপশন, বিনামূল্যে দেখতে পাবেন Live IPL, জানুন কিভাবে দেখবেন?

বাংলা হান্ট ডেস্কঃ আর কয়েক ঘন্টার অপেক্ষা! তারপরই শুরু হতে চলেছে এই বছরের আইপিএল (IPL)। করোনা ভাইরাসের কারণে এবার ভারতের বদলে সংযুক্ত আরব আমিরশাহীর মাটিতে হতে চলেছে আইপিএল। কিন্তু এবার আইপিএল অনুষ্ঠিত হলেও সেটা হবে সম্পূর্ণভাবে দর্শকশূন্য ফাঁকা স্টেডিয়ামে অর্থাৎ মাঠে গিয়ে কেউই খেলা দেখতে পারবেন না। যার একমাত্র কারন করোনা ভাইরাস।

যেহেতু এবার কেউই মাঠে গিয়ে খেলা দেখতে পারবেন না তাই সকল আইপিএল ভক্তদের আইপিএল দেখার একমাত্র উপায় হল টিভির পর্দা কিংবা নিজের নিজের মোবাইলে অনলাইনে। বাড়িতে বসে টিভির পর্দায় আইপিএল দেখার জন্য সু-বন্দোবস্ত করা হয়েছে স্টার স্পোর্টসের তরফে। এছাড়া অনলাইনে আইপিএল দেখার ব্যবস্থা করেছে Disney+Hotstar । কিন্তু সেক্ষেত্রে আপনাকে 399 টাকা খরচ করে নিতে হবে Disney+Hotstar এর পুরো এক বছরের সাবস্ক্রিপশন।

কিন্তু করোনা কালে সকল মানুষের পকেটেই টান ধরেছে। আর তাই আপনি চাইলে সম্পূর্ণ বিনামূল্যে এবারের আইপিএল উপভোগ করতে পারেন অনলাইনে।
এর জন্য আপনার প্রয়োজন এয়ারটেল কিংবা জিও-র কানেকশন। এই দুটির কানেকশন থাকলে Disney+Hotstar একেবারে বিনামূল্যে দেখার সুযোগ পাওয়া যাবে। জিও কিংবা এয়ারটেলে আপনি মোবাইল রিচার্জ করলেই সেই সঙ্গে পাওয়া যাবে Disney+Hotstar এর পুরো এক বছরের সাবস্ক্রিপশন। এর মাধ্যমে আপনি অনলাইনে আইপিএল উপভোগ করতে পারবেন। এছাড়া টিভির পর্দায় আইপিএল দেখা যাবে স্টার স্পোর্টস 1 এবং স্টার স্পর্টস 3-তে।

Back to top button