বিশ্বকাপ শুরুর আগেই ভেস্তে গেল BCCI-এর পরিকল্পনা! লজ্জায় মুখ ঢাকবেন বোর্ডের কর্মকর্তারা?

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ অপেক্ষার আর মাত্র একদিন। তারপর ৫ই অক্টোবর থেকে ভারতের (India) মাটিতে আরম্ভ হয়ে যাবে ওডিআই বিশ্বকাপের (2023 ODI World Cup) লড়াই। তার আগে ৪ঠা অক্টোবর ভারতের মাটিতে উপস্থিত সকল ক্রিকেট দলের অধিনায়ককে সংবর্ধিত করার পাশাপাশি একটি জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের (Opening Ceremony) পরিকল্পনা করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। কিন্তু এখন শত্রু মারফত পাওয়া খবর অনুযায়ী শোনা যাচ্ছে যে ওই অনুষ্ঠানের পরিকল্পনা বাতিল হয়ে গিয়েছে।

যদিও এখনো পর্যন্ত কোনও অফিসিয়াল ঘোষণা বিসিসিআইয়ের তরফ থেকে আসেনি এই ব্যাপারটি নিয়ে। জানা গিয়েছে অরিজিৎ সিং, রণবীর সিং, শ্রেয়া ঘোষাল, তামান্না ভাটিয়া, আশা ভোঁসলের মতো শিল্পীদের নিয়ে ওই অনুষ্ঠান মাতিয়ে দেওয়ার পরিকল্পনা ছিল বিসিসিআইয়ের। কিন্তু টেকনিক্যাল কিছু সমস্যার কারণে এখন শোনা যাচ্ছে যে এই অনুষ্ঠান বন্ধ রাখতে বাধ্য হচ্ছে বিসিসিআই।

তাহলে কি বিশ্বকাপের আগের দিন অর্থাৎ ৪ ঠা অক্টোবর কিছুই হবে না। একটি জনপ্রিয় সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী আগামীকাল অর্থাৎ অক্টোবর মাসের ৪ তারিখ শুধুমাত্র ক্রিকেট বিশ্বকাপে অংশগ্রহণকারী দেশগুলির অধিনায়ককে বিশেষ সংবর্ধনা জানানো হবে এবং একটি লেজার শো আয়োজন করা হবে আহমেদাবাদ। প্রত্যেকটি দলের অধিনায়ক ইতিমধ্যেই আহমেদাবাদের উদ্দেশ্যে রওনা দেবেন বলে জানা গিয়েছে।

BCCI,2023 ODI World Cup,India,Opening Ceremony,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor,Narendra Modi Stadium

 

উদ্বোধনী অনুষ্ঠান যদি শেষ পর্যন্ত সত্যিই না হয় তাহলে খুব বড় করে সমাপ্তি অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে বিসিসিআইয়ের। ১৯ শে নভেম্বর অর্থাৎ বিশ্বকাপের শেষ দিনে আহমেদাবাদের জমকালো একটি অনুষ্ঠানের মাধ্যমে বিশ্বকাপের পরিসমাপ্তির দিনটা উজ্জ্বল করে রাখার জন্য আগ্রহে বিসিসিআই। বিশেষ সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী ভারত বনাম পাকিস্তান ম্যাচ এর আগেও কিছু বিশেষ অনুষ্ঠানের ব্যবস্থা করা হতে পারে।

আরও পড়ুন: কোন ভারতীয় বোলারকে সবচেয়ে বেশি ভয় পাচ্ছে পাকিস্তান? জবাব দিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটারই

অক্টোবরের পাঁচ তারিখে অর্থাৎ বিশ্বকাপ যেদিন শুরু হচ্ছে সেদিন গতবারের ওডিআই বিশ্বকাপের ফাইনালি ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড একে অপরের মুখোমুখি হবে। ভারতীয় দল মাঠে নামবে আরও তিন দিন পর। আটই অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিরাট কোহলি, রোহিত শর্মারা নিজেদের বিশ্বকাপ অভিযান আরম্ভ করবেন।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর