টাইমলাইনবিনোদনভিডিও

ব‍্যাকগ্রাউন্ডে সমুদ্র, ফিনফিনে পাতলা পোশাকে সমুদ্র সৈকতে উদ্দাম নাচ নোরার! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কিছুদিনের মধ্যেই বলিউডে বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন নোরা ফতেহি (nora fatehi)। তাঁর কেরিয়ার শুরু বিজ্ঞাপন দিয়ে। তারপর আইটেম ড্যান্স ‘দিলবর’ গানে তুখোড় নেচে সিনেপ্রেমীদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। এরপর ‘ও সাকি সাকি’ গানেও চোখে পড়েছিল তাঁর অসাধারন নাচের দক্ষতা। নোরা যে নাচে সত্যিই দক্ষ তা জানতে আর বাকি নেই কারওরই।

‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে ‘গরমি’ গানটিও অত্যন্ত জনপ্রিয় হয়েছে নোরার দৌলতে। তাঁর নাচের সাবলীলতা মুগ্ধ করেছে নেটিজেনদের। সোশ‍্যাল মিডিয়াতেও একই রকম জনপ্রিয় নোরা। আর হবে নাই বা কেন! মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন তাঁর অনুরাগীদের সঙ্গে।

লকডাউনে বাড়িতে বসে অনুরাগীদের জন‍্য প্রতিনিয়তই কিছু না কিছু পোস্ট করেছেন নোরা।বাড়ি বসেই পুরোনো নাচের অনুষ্ঠানের ভিডিও ও পুরোনো ফটোশুটের ছবি শেয়ার করেছেন তিনি। তবে লকডাউন ওঠায় এখন আবার আগের অবতারে ফিরে এসেছেন অভিনেত্রী।

এবার ফের নতুন ভিডিও শেয়ার করেছেন নোরা। সেখানে তাঁকে দেখা গিয়েছে সমুদ্র সৈকতে নাচতে। বিকিনির উপর ফিনফিনে থাই হাই স্লিট পোশাকে উদ্দাম নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

সমুদ্রকে ব‍্যাকগ্রাউন্ডে রেখে মন মাতানো গানের তালে মনের আনন্দে নেচেছেন নোরা ফতেহি। সেই সঙ্গে আরো একবার নিজের নাচের দিওয়ানা করে দিয়েছেন নেটজনতাকে। ভিডিওটি এখন তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

 

কিছুদিন আগেই একটি ভাইরাল ভিডিওর জন‍্য সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন নোরা। এক নাচের রিয়েলিটি শোয়ের মঞ্চে নোরাকে অশালীন ভাবে স্পর্শ করছেন কোরিওগ্রাফার টেরেন্স লুইস। নোরার নিতম্বে সজোরে থাপ্পড় মারতে দেখা যায় তাঁকে।

স্বাভাবিক ভাবেই মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। পরে অবশ‍্য এই ভিডিওর সত‍্যতা নিয়ে নোরা ও টেরেন্স দুজনেই মুখ খোলেন। অভিনেত্রী লেখেন, ‘ধন‍্যবাদ টেরেন্স। এখন যখন মিম বানানোর জন‍্য সোশ‍্যাল মিডিয়ায় ভিডিও বিকৃত করা হয়, আমি খুশি যে এটা তোমাকে বিচলিত করতে পারেনি। তুমি নিজের ব‍্যক্তিত্ব বজায় রেখেছো। এই সময়টাও কেটে যাবে। গীতা ম‍্যাম আমার সঙ্গে এত ভাল ব‍্যবহার করেছেন ও আমাকছ শোয়ের একজন বিচারক হিসাবে গ্রহণ করেছেন। এটা খুবই শিক্ষণীয় ছিল।’

Back to top button