টাইমলাইনপশ্চিমবঙ্গভাইরালভিডিও

পিপিই কিট পরেই সিলেটি গানে দুর্দান্ত নাচলেন নার্স, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ ‘আইলারে নয়া দামন, আসমানেও তেরা’– সিলেটি লোকগীতিতে নাচ করে রোগীর মন ভালো করছেন এক নার্স। এই দৃশ্যের ভিডিও স্যোশাল মিডিয়ায় শেয়ার হতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয়, নার্সের পরনে রয়েছে আপাদমস্তক ঢাকা পিপিই কিট, হাসপাতালের মধ্যেই তাঁকে নৃত্য পরিবেশ করতে দেখা যাচ্ছে তাঁকে।

করোনার প্রথম পর্ব থেকেই আমরা স্যোশাল মিডিয়ায় বিভিন্ন হাহাকারের ভিডিও দেখার পাশাপাশি চিকিৎসাকর্মীদের ভাইরাল ভিডিও (viral video) দেখেছি। যেখানে তাঁরা রোগীর মনের জোর ফিরিয়ে আনতে, সংকটকালে একা ঘরে রোগীর একাকীত্ব কাটাতে, সর্বোপরি মানসিকভাবে রোগীকে সাপোর্ট দিতে বিভিন্ন সময় কেউ নাচ, কেউ গান, কেউ আবার তাঁর নিজের প্রতিভা তুলে ধরেছেন।

করোনাআবহে প্রথম সারিতে থেকে এই করোনা যোদ্ধারা দিনরাত এক করে রোগী সেবায় নিয়োজিত রয়েছেন। কর্মক্ষেত্রে আসার পূর্বে দেওয়া প্রতিশ্রুতি পালনে তাঁরা বদ্ধপরিকর। এমনকি এর মধ্যে অনেকেই আছেন, যারা তাঁদের কাছের মানুষকে হারিয়ে শেষকৃত্য সম্পন্ন করে আবারও ফিরেছেন লড়াইয়ের ময়দানে।

সেইমতই দেখা গিয়েছে, চিকিৎসার পাশাপাশি বিভিন্ন সময় চিকিৎসা কর্মীরা তাঁদের নাচের মাধ্যমে কিছুটা হলেও রোগীর মন ভালো করার চেষ্টা করছেন। সেইসব ভিডিও আবার নেটদুনিয়ায় ভাইরাল হলে, নেটিজনদের প্রশংসাও কুড়িয়েছেন তাঁরা।

তেমনই আবারও করোনার দ্বিতীয় পর্বে এক নার্সের ভাইরাল ভিডিও ছড়িয়ে পড়েছে স্যোশাল মিডিয়ায়। সেখানে দেখা যায়, বর্তমান সময়ে বহুল জনপ্রিয় ‘আইলারে নয়া দামন’ সিলেটি লোকগীতিতে নাচ করছেন এক নার্স। নিজের ফোনেই তা রেকর্ড করে স্যোশাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

পরবর্তীতে জানা যায়, আসানসোল (Asansol) জেলা হাসপাতালের করোনা ওয়ার্ডের এই নার্সের নাম ইন্দ্রানী দত্ত। তিনি জানান, করোনা আবহে রোগীদের কিছুটা আনন্দ দিতে এবং এই দমবন্ধ পরিবেশ থেকে নিজেদের মন ভালো রাখতে এই প্রচেষ্টা’।

Related Articles

Back to top button