fbpx
টাইমলাইনবিনোদন

লাল অফশোল্ডার টপে তুখোড় নাচ নুসরতের, ভিডিও ভাইরাল সাংসদ অভিনেত্রীর

বাংলাহান্ট ডেস্ক: পরনে লাল জমকালো অফশোল্ডার টপ, কালো জিন্স ও হাই হিল। হিন্দি গানের তালে জমিয়ে নাচছেন বসিরহাটের সাংসদ তথা জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান। দুদিন আগেই ছিল তাঁর জন্মদিন। ৩০ বছরে পা দিলেন তিনি। সেই উপলক্ষেই ছিল জন্মদিনের পার্টি। স্বামী নিখিলকে নিয়ে পার্টিতে একেবারে মেতে উঠতে দেখা গেল নুসরতকে।

নাচের ফাঁকে কেক কাটতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। একটা দুটো নয়, একাধিক কেক কাটতে হয়েছে নুসরতকে। কেক কাটতে কাটতেও কোমর দোলাতে দেখা গেল তাঁকে। নিখিলকে নিদের হাতে কেকও খাইয়ে দেন নুসরত। নাচের সময়ও স্ত্রীর সঙ্গে পাল্লা দিয়ে নাচতে দেখা গেল নিখিলকে।

এটাই বিয়ের পর নুসরতের প্রথম জন্মদিন। কিছু বিশেষ তো করতেই হবে। তা করেওছেন নিখিল। নুসরতের নতুন ছবি ‘অসুর’ এর একটি গান নিজে গেয়ে অভিনব কায়দায় স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। আপ্লুত হয়ে স্বামীকে জড়িয়ে ধরে নাচতেও শুরু করেন নুসরত। ভিডিও দুটো প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। নুসরত অনুরাগীরা ইতিমধ্যেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দম্পতিকে।

প্রসঙ্গত, মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের ভিডিও শেয়ার করেন নুসরত। নাচতে যে তিনি খুবই ভালবাসেন তা জানতে কারওরই বাকি নেই। টিকটকেও পাল্লা দিয়ে নাচের ভিডিও শেয়ার করেন নুসরত ও মিমি চক্রবর্তী। সম্প্রতি মুক্তি পেয়েছে নুসরত জাহান, আবির চট্টোপাধ্যায় ও জিৎ অভিনীত ‘অসুর’। ইতিমধ্যেই বেশ সাড়া ফেলে দিয়েছে এই ছবি।

Close
Close