টাইমলাইনবিনোদন

ডিভোর্স হওয়ার ভয়, দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে আগেভাগেই বিয়ে ভেঙে দিলেন নুসরত

বাংলাহান্ট ডেস্ক: সাত পাকে বাঁধা পড়ার আগেই বিয়ে ভাঙল অভিনেত্রী নুসরত ফারিয়ার (Nusrat Faria)। বা বলা ভাল, নিজেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন বাংলাদেশি অভিনেত্রী। দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে ইতিমধ‍্যেই বাগদান সেরে ফেলেছিলেন তিনি। বিয়ে হওয়ার কথা ছিল খুব শীঘ্রই। কিন্তু তার আগেই আচমকা বিয়ের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন নুসরত।

জানা গিয়েছিল, নুসরতের প্রেমিক রনি রিয়াত রশিদ বাংলাদেশের একটি টেলি কমিউনিকেশন সংস্থার পদস্থ আধিকারিক। পাশাপাশি তিনি বাংলাদেশের প্রাক্তন সেনাপ্রধানের ছেলেও বটে। অনেক দিন ধরেই সম্পর্কে ছিলেন দুজনে। জানা গিয়েছে, গত ন বছর ধরে একসঙ্গে ছিলেন নুসরত রনি।


২০২০ র মার্চে বাগদান সেরে ফেলেছিলেন দুজনে। সুখবর শেয়ার করে নুসরত লিখেছিলেন, সাত বছরের সম্পর্কে অবশেষে আংটি বদল করলেন তাঁরা। পরিবারের সম্মতিতেই ওই সিদ্ধান্ত নিয়েছিলেন নুসরত রনি। হঠাৎ করেই সব ঠিক হয়ে গিয়েছিল। করোনা পরিস্থিতি ঠিক হলে সামাজিক বিয়ে সারার পরিকল্পনা করেছিলেন তাঁরা।

কিন্তু হঠাৎ করেই পিছিয়ে এলেন নুসরত‌। কেন? ভবিষ‍্যতে বিয়ে ভাঙার ভয় থেকে আগেই বিয়ে থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। সংবাদ মাধ‍্যমকে অভিনেত্রী জানান, আশেপাশে প্রচুর বিয়ে ভাঙার খবর আসছে প্রতিনিয়ত। তাঁর পরিবারে কারোর কখনো বিবাহ বিচ্ছেদ হয়নি। তাই রীতিমতো আতঙ্ক ধরে গিয়েছে নুসরতের।

বাংলাদেশি অভিনেত্রী বলেন, এখন তিনি কাজেই মন দিতে চান। আপাতত বিয়ে করতে চান না তিনি। ওটা নিয়ে ভাবনাচিন্তাই করছেন না বলে জানান নুসরত। প্রসঙ্গত, ওপার বাংলার অভিনেত্রী হলেও টলিউডেও একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। এপার বাংলাতেও বেশ জনপ্রিয়তা আছে তাঁর।

Related Articles