টাইমলাইনবিনোদন

আমার বিতর্ক নিয়ে ব‍্যবসা করেছে মিডিয়া, কাউকে জবাবদিহি করব না: নুসরত জাহান

বাংলাহান্ট ডেস্ক: বিতর্ক ও নুসরত জাহান (nusrat jahan) সমার্থক হয়ে দাঁড়িয়েছে গত দু বছরে। মূলত তাঁর ব‍্যক্তিগত জীবনের টানাপোড়েন নিয়েই শুরু হয়েছিল চর্চা, যার রেশ পৌঁছায় রাজনৈতিক আঙিনাতেও। নিখিল জৈনের সঙ্গে বিয়ে বিতর্ক, বিচ্ছেদ, যশ দাশগুপ্তের সঙ্গের সম্পর্ক, সন্তান জন্ম সব নিয়ে প্রায় দেড় বছর ধরে নুসরতই থেকেছেন সংবাদ শিরোনামে। এবার অভিনেত্রীর অভিযোগ, সংবাদ মাধ‍্যম তাঁর ব‍্যক্তিগত ‘ইস‍্যু’ নিয়ে ব‍্যবসা করেছে!

আগামী ছবি ‘স্বস্তিক সংকেত’ নিয়ে জি ২৪ ঘন্টার সঙ্গে একটি সাক্ষাৎকার ছিল নুসরতের। ছবিতে রুদ্রাণীর চরিত্রে অভিনয় করছেন তিনি। স্বামী প্রিয়মের ভূমিকায় রয়েছেন গৌরব চক্রবর্তী। অভিনেত্রীর কাছে প্রশ্ন রাখা হয়েছিল, বাস্তবে কি নুসরত যশের সম্পর্ক রুদ্রাণী প্রিয়মের মতোই?


এতেই ক্ষেপে যান তিনি। বিরক্ত হয়ে নুসরতের পালটা প্রশ্ন, “সবার এই একটা বিষয় নিয়েই এত কৌতূহল কেন? আমার এটা আলাদা করে বলতেই খুব অদ্ভূত লাগে। আমার একটা ব‍্যক্তিগত জীবন চাই। ছাদে দাঁড়িয়ে তো আর চিৎকার করে এটা নিয়ে বলব না। শুধু বলব যে আমি ভাল আছি।”

নুসরতের দাবি, ছোট থেকেই তাঁর সঙ্গে বিতর্ক জুড়ে দেওয়া হয়েছে। তাঁর ব‍্যক্তিগত জীবন নিয়ে ব‍্যবসা করেছে সবকটি সংবাদ মাধ‍্যম। অভিনেত্রীর বক্তব‍্য, কেউ যদি তাঁকে ‘বিক্রয় যোগ‍্য’ বলে সেটা তাঁর কাছে নিঃসন্দেহে একটা গর্বের ব‍্যাপার। কিন্তু তাই বলে তাঁর ব‍্যক্তিগত জীবন নিয়েও ব‍্যবসা শুরু হলে সেটা তিনি সহ‍্য করবেন না।

নুসরতের আরো বক্তব‍্য, খবর বিক্রি করার জন‍্য সেটা মুখরোচক করে তুলতে হয়, সে বিষয়ে তিনি ওয়াকিবহাল। কিন্তু তাঁর জীবন নিয়ে যে মশলাদার খবর পরিবেশিত হয়েছে সেটা তিনি ইচ্ছা করে মানুষের হাতে তুলে দেননি। নিজের জীবনে যেটা ঠিক মনে হয়েছে তিনি সেটাই করেছেন। তাতে বিতর্ক হলে তাঁর কিছু করার নেই। নুসরত আরো জানান, তাঁর ভুল নিয়ে পরিবার ছাড়া আর কাউকে জবাবদিহি করবেন না তিনি।

Related Articles

Back to top button