টাইমলাইনবিনোদন

নিখিলের পর যশ, দ্বিতীয় সংসারেও অশান্তি শুরু নুসরতের!

বাংলাহান্ট ডেস্ক: নামী ব‍্যবসায়ী নিখিল জৈনকে (Nikhil Jain) ভালবেসে বিদেশে গিয়ে বিয়ে করেছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। ধুমধাম করে বিয়ের পর এক বছর চুটিয়ে সংসারও করেছিলেন দুজনে। হঠাৎই ধরল চিড়। অজ্ঞাত কারণে আলাদা হয়ে যান দুজনে। নুসরত ফের যশ দাশগুপ্তের (Yash Dasgupta) প্রেমে পড়েন। দুজনে একই ছাদের তলায় থাকছেন অনেক দিন ধরে। এক সন্তানও হয়েছে তাঁদের। এমনকি যশকে ‘স্বামী’ বলেও সম্বোধন করেছেন নুসরত।

টলিপাড়ার অন্দরের গুঞ্জন বলে, ‘SOS Kolkata’ ছবির শুটিংয়ের সময়েই একে অপরের কাছাকাছি আসেন যশ নুসরত। প্রেম জমতে থাকে ধীরে ধীরে। সেক্ষেত্রে দু বছরের বেশি হয়ে গিয়েছে ‘যশরত’ এর সম্পর্ক। এ বিষয়ে অবশ‍্য দুজনের কেউই স্পষ্ট করে কিছুই বলেননি। একে অপরের মধ‍্যে সেরা জীবনসঙ্গী খুঁজে পেয়েছেন তাঁরা।


কিন্তু সাম্প্রতিক খবর বলছে অন‍্য কিছু। নুসরতের এই সংসারেও নাকি অশান্তির আঁচ পাওয়া যাচ্ছে। যশের সঙ্গে রীতিমতো হাতাহাতি হয় তাঁর। আর সেটা অভিনেত্রী নিজেই জানিয়েছেন তাঁর সোশ‍্যাল মিডিয়া অ্যাকাউন্টে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, কাড়াকাড়ি থেকে রীতিমতো মারামারি শুরু করে দিয়েছেন দুজনে।

উপলক্ষ‍্য একটি কফির কাপ। হ‍্যাঁ, ঠিকই পড়েছেন। রোজ সকালে নাকি কফি নিয়েই হাতাহাতিতে জড়ান যশ নুসরত। আসলে ইনস্টাগ্রামে ভাইরাল ট্রেন্ড ফলো করেই ভিডিওটি বানিয়েছেন তাঁরা। সবটাই যে মজার ছলে তা বুঝতে বাকি থাকে না কারোর।

নিখিলের সঙ্গে বিয়ে অস্বীকার করে যশের সঙ্গে সম্পর্কে জড়ানো আর তারপর ঈশানের জন্ম, সব নিয়ে বিতর্কের কেন্দ্রে ছিলেন নুসরত। তুমুল ট্রোল, কুরুচিকর সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। কিন্তু কখনোই কোনো ট্রোলের উত্তর দেননি যশ বা নুসরত কেউই। যাবতীয় সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে নিজেদের নিয়েই ব‍্যস্ত টলিউডের হট কাপল।

Related Articles