টাইমলাইনবিনোদনছবি

যেন রেড হট সাইরেন! বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই উন্মুক্ত ক্লিভেজ নিয়ে ভাইরাল তৃণমূল সাংসদ নুসরত জাহান

বাংলাহান্ট ডেস্ক: তাঁর বিয়ে ভাঙার গুঞ্জনই এখন সোশ‍্যাল মিডিয়ার ‘হট টপিক’। নিখিল জৈনের সঙ্গে দু বছর সংসার করতে না করতেই নাকি অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে প্রেমে মজেছেন নুসরত জাহান (nusrat jahan)। এই নিয়ে সোশ‍্যাল মিডিয়ায় তুমুল ট্রোলও হতে হচ্ছে নুসরতকে। তবে তাতে তিনি থোড়াই কেয়ার করেন।

বিবাহ বিচ্ছেদের গুঞ্জনকে দূরে সরিয়ে নিজের কাজ নিয়ে মেতে রয়েছেন তিনি। এরই মাঝে যশের সঙ্গে মাচা শোও করে এসেছেন নুসরত। সোশ‍্যাল মিডিয়াতেও একই রকম সক্রিয় রয়েছেন অভিনেত্রী। প্রায়ই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে ছবি (photo), ভিডিও শেয়ার করেন নুসরত।


সম্প্রতি চরম হট অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। লাল ডিপ নেক টপ ও প‍্যান্টে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন তিনি। উন্মুক্ত ক্লিভেজে একেবারে বোল্ড রূপে ধরা দিয়েছেন নুসরত। ছবিগুলি শেয়ার করতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। তৃণমূল সাংসদের এমন বোল্ড অবতার দেখে চোখ কপালে নেটজনতার।

আজ নেতাজী জন্মজয়ন্তীতেও ছবি শেয়ার করেছেন নুসরত। নেতাজী সুভাষচন্দ্র বোসের মূর্তিতে মাল‍্যদান করে প্রণাম করতে দেখা যায় তাঁকে। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘দেশনায়ক, বাংলার বীর সন্তান নেতাজী সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মজয়ন্তী উপলক্ষে আমার শ্রদ্ধা।’

https://www.instagram.com/p/CKYpIRKF3Gs/?igshid=1o06zkj47q6ao

প্রসঙ্গত, সম্প্রতি নদিয়ার কুলগাছিতে একসঙ্গে মাচা শো করতে গিয়েছিলেন যশ ও নুসরত। সেই শোয়ের ছবি, ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। সম্প্রতি আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একসঙ্গে মঞ্চের উপর গান গাইতে দেখা গিয়েছে যশ নুসরতকে।

জনপ্রিয় হিন্দি গান ‘চাহু ম‍্যায় ইয়া না’র সঙ্গে গলা মেলাতে দেখা গিয়েছে যশ ও নুসরতকে। প্রিয় জুটিকে একসঙ্গে গান গাইতে দেখে তখন তুমুল মাতামাতি উপস্থিত দর্শকদের মধ‍্যে। যশ ও নুসরতের ফ‍্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিও।

এর আগেই শোনা গিয়েছিল খুব শীঘ্রই একসঙ্গে মাচা শো করবেন যশ ও নুসরত। জল্পনা সত‍্যি করে শনিবারই নদিয়ায় একসঙ্গে মঞ্চ মাতালেন দুজনে। এদিন কালো টপ, প‍্যান্ট ও জ‍্যাকেটে দেখা গেল অভিনেত্রীকে। যশের পরনে ছিল জিন্স ও টিশার্ট। নিজেদের ছবির গান ও নাচে শো জমিয়ে রেখেছিলেন দুজনেই। গান করতে শোনা গেল নুসরতকেও। সেই সঙ্গে গানের তালে কোমরও দোলালেন তিনি। সেই সব ছবি, ভিডিও তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

Back to top button