টাইমলাইনখেলাক্রিকেট

অটোচালকের ছেলে সিরাজ এখন BMW গাড়ির মালিক, অস্ট্রেলিয়া সফর থেকে ফিরেই কিনে ফেললেন গাড়ি

বাংলা হান্ট ডেস্কঃ একেবারে গলি থেকে রাজপথ! নিজের স্বপ্ন পূরণ করার জেদ আর কঠোর পরিশ্রমের মাধ্যমে দিয়ে গলি থেকে রাজপথে উঠে এলেন ভারতীয় ক্রিকেটার মহম্মদ সিরাজ (Mahammad Siraj)। সিরাজের বাবা পেশায় একজন অটোচালক ছিলেন। ছোট থেকে অভাব- অনটনের মধ্যে সংসার চলত তাদের। কিন্তু ক্রিকেট খেলার স্বপ্নকে আঁকড়ে ধরে সংগ্রাম করে মহম্মদ সিরাজ। আর আজ ক্রিকেট খেলেই তিনি বিএমডব্লিউ গাড়ির মালিক।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক সিরিজ জিতেছে টিম ইন্ডিয়া। তারপর দেশে ফিরে এসেছে ভারতীয় ক্রিকেটাররা। ভালো পারফরম্যান্সের জন্য নিজেই নিজেকে একটি বড় উপহার দিলেন মহম্মদ সিরাজ। কিনে ফেললেন বিএমডব্লিউ গাড়ি। ইতিমধ্যে ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে নিজের গাড়ি কেনার ছবি এবং খবর শেয়ার করেছেন মহম্মদ সিরাজ। এমনকি গাড়ি কিনে হায়দ্রাবাদে রাস্তায় গাড়ি নিয়ে ঘুরেও ফেললেন তিনি।

হায়দ্রাবাদের অত্যন্ত দরিদ্র পরিবারে জন্ম মহম্মদ সিরাজের। সিরাজের বাবা ছিলেন পেশায় একজন অটোচালক। অভাব অনটনের সংসার হলেও ছেলে মহম্মদ সিরাজের ক্রিকেট খেলার স্বপ্নে তিনি কোনদিন বাধা দেননি। বরং ছেলে যাতে ভালো ক্রিকেট খেলতে পারে তার জন্য সবরকম সাহায্য করেছিলেন মহম্মদ সিরাজের বাবা মহম্মদ ঘাউস। বাবার আস্তার মূল্য রেখেছেন মহম্মদ সিরাজ। প্রথমে রাজ্য, তারপর আইপিএল আর এখন ভারতীয় জাতীয় দলের জার্সি গায়ে দাপিয়ে পারফরম্যান্স করে চলেছেন সিরাজ। তবে দুঃখের বিষয় ছেলের এই সাফল্য দেখে যেতে পারলেন না সিরাজের বাবা মহম্মদ ঘাউস। নভেম্বরেই তাঁর মৃত্যু ঘটেছে।

Back to top button