এবার বর্তমান সমাজ নিয়ে বিস্ফোরক নুসরত, অভিনেত্রীর মন্তব্যে শোরগোল! কার উদ্দেশ্যে কড়া বার্তা?

বাংলা হান্ট ডেস্ক : বিতর্ক আর নুসরত জাহান (Nusrat Jahan) যেন একই মুদ্রার এপিঠ ওপিঠ। তিনি এমন একজন অভিনেত্রী যিনি কর্মজীবনের চেয়ে বেশি ব্যক্তিজীবন নিয়েই চর্চায় থাকেন। রোজই নানাবিধ কারণে উঠে আসেন সংবাদ শিরোনামে। বলা যায় ট্রোল-কটাক্ষ তার নিত্যদিনের সঙ্গী।

এমনিতে সাহসী ফটোশ্যুটের মামলায় এই টলি নায়িকাকে টেক্কা দেওয়া বেশ কঠিন। শরীরী মোচড়ে সোশ্যাল মিডিয়ায় হামেশাই ঝড় তোলেন নুসরত জাহান। শহরে বর্ষার দাপট, বৃষ্টির চাদরে নিজেকে মুড়ে ফেলছে তিলোত্তমা আর তার মাঝেই সোশ্যাল মিডিয়ার পারদ চড়াচ্ছেন নুসরাত জাহান।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের বেশকিছু ছবি পোস্ট করেছেন নুসরত। কালো টার্টল নেক টি শার্টের সঙ্গে ফ্লোরাল শ্রাগে অসামান্য সুন্দরী লাগছে তাকে। পোশাকের সাথে ম্যাচ করে মানানসই মেকআপ করেছেন তিনি। তবে এবার ছবির থেকেও তার ক্যাপশনই বেশি নজর কেড়েছে।

আরও পড়ুন : উমুক্ত ক্লিভেজ, চূড়ান্ত শরীরী আবেদন! খোলামেলা পোশাকে হিল্লোল তুললেন সৌমিতৃষা! কাহিল ভক্তরা

এইদিন পোস্টের ক্যাপশনে নুসরাত লিখেছেন, ‘যে সমাজে কারও আত্ম-সন্দেহ থেকে লাভ করার চেষ্টা করে, সেখানে নিজেকে ভালবাসা এক ধরনের বিপ্লব।’ আসলে ব্যক্তিজীবন নিয়ে বহুবার বিতর্কে জড়িয়েছেন নুসরত। একাধিকবার তার দিকে ধেয়ে এসেছে কটাক্ষ। তবে সেসব কিছুকে তোয়াক্কা না করে নিজের শর্তেই বাঁচতে পছন্দ করেন নুসরাত।

আরও পড়ুন : হঠাৎ করেই পুরোপুরি ন্যাড়া হয়ে গেলেন সলমন খান! কারণ জেনে ‘থ’ ভাইজান ভক্তরা

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

 

উল্লেখ্য, মা হওয়ার পরপরই নিজের পুরনো অবতারে ফিরে গিয়েছেন নুসরত। নির্মেদ টোনড ফিগারে প্রায়শই সোশ্যাল মিডিয়ায়‘সেক্সি’ অবতারে ধরা দেন টলিপাড়ার এই মা। ছবি ভিডিওর পাশাপাশি স্বামী যশের সঙ্গে তার মাখামাখি রোমান্সও কারুর নজর এড়ায় না। মাঝেমধ্যেই রিল ভিডিয়োয় একসঙ্গে নজর আসেন এই তারকা দম্পতি।