টাইমলাইনবিনোদনভারত

বাংলার মানুষ মিথ‍্যে প্রচারে ভুলবে না, অমিত শাহকে তীব্র কটাক্ষ নুসরত জাহানের

বাংলাহান্ট ডেস্ক: অমিত শাহ (amit shah) দেশবাসীকে শুধুই মিথ‍্যে প্রতিশ্রুতি দিয়ে এসেছেন এতদিন ধরে। কিন্তু বাংলা তাঁর এই মিথ‍্যে প্রচারে ভুলবে না। এমন ভাবেই স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশে কটাক্ষ হেনেছেন তৃণমূল (tmc) সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan)। অমিত শাহের বাংলা সফরের ঘোরতর বিরোধিতা করে সোশ‍্যাল মিডিয়ায় তীব্র তোপ দেগেছেন তিনি।

অমিত শাহের এই বাংলা সফরের বিরোধিতা করে তৃণমূল কংগ্রেসের তরফে এক অভিনব প্রচার শুরু হয়েছে। কতকগুলি ইংরেজি অক্ষর পাশাপাশি এলোমেলো ভাবে সাজানো হয়েছে। তার মধ‍্যে লুকিয়ে রয়েছে কিছু অর্থপূর্ণ ইংরেজি শব্দ। তবে এই নেতিবাচক শব্দগুলি অবশ‍্যই অমিত শাহকে কটাক্ষ করেই লেখা হয়েছে। তা আর বলার প্রয়োজন রাখে না।

"Our country is burning at the hands of Modi ji and BJP", said Nusrat Jahan
এর মধ‍্যে থেকে একটি বিশেষ শব্দ সবার প্রথমে চোখে পড়ছে নুসরতের। নিজের টুইটার হ‍্যান্ডেলে এদিন অমিত শাহকে উদ্দেশ করে সাংসদ অভিনেত্রী লেখেন, ‘আমি মিথ‍্যেবাদী শব্দটা দেখতে পাচ্ছি। আর শুধু সেই নির্লজ্জ মিথ‍্যে গুলো মনে পড়ছে যা অমিত শাহ এই দেশবাসীকে শুনিয়ে বোকা বানিয়ে এসেছেন। বাংলার মানুষ তোমার এই প্রচার কোনোদিন ভুলবে না।’ সেই সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, বাংলা বিরোধী অমিত শাহ।

 

২ দিনের রাজ‍্য সফরে এসেছেন অমিত শাহ। বুধবার রাত সাড়ে আটটা নাগাদ এসে পৌঁছান তিনি। এরপর থেকে রয়েছে একগুচ্ছ কর্মসূচী। দূর্গাপুজোর সময়েই বাংলায় আসার কথা ছিল তাঁর। কিন্তু সেটা আর হয়ে ওঠেনি। তাই এবারে আসন্ন বিধানসভা ভোটের প্রচারের জন‍্য এমন সুবর্ণ সুযোগ আর হারাতে দেননি অমিত শাহ।

অপরদিকে প্রথম থেকেই বিজেপি নেতার বিরুদ্ধে আদাজল খেয়ে রণক্ষেত্রে নেমেছে রাজ‍্যের শাসক দল। মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় ইতিমধ‍্যেই নাম না করে বলেছেন, দু একটি বিশেষ রাজনৈতিক দল মহামারি আইন উপেক্ষা করে মিটিং মিছিল করে চলেছে। এবার প্রিয় দিদির সুরে সুর মিলিয়েই গলা চড়ালেন নুসরত জাহান।

Back to top button