টাইমলাইনপশ্চিমবঙ্গ

সেল্ফির ঠেলায় প্রচার মঞ্চ ভেঙে পড়ে গেলেন তৃণমূল প্রার্থী নুসরাত জাহান

বাংলা হান্ট ডেস্ক :- এক ভয়াবহ দুর্ঘটনার শিকার হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। সেল্ফি তুলতে গিয়ে মঞ্চ ভেঙে পড়ে গেলেন তিনি। গতকাল মেদিনীপুর গোয়ালতরের ঝাড়গ্রাম কেন্দ্রের তৃণমূল প্রার্থী বীরবাহা সোরেন এর সমর্থনে গোয়ালতোড়ের জোয়ারডাঙা হাইস্কুলের মাঠে একটি প্রচার সভার আয়োজন করা হয়। ওই সভার প্রধাণ আকর্ষণ ছিল নুসরাত জাহান যিনি শাসকদলের তারকাপ্রার্থী। সেখানেই ঘটে যায় এই দুর্বিসহ ঘটনা।

সংবাদ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ওই মঞ্চে একসঙ্গে বহু লোক উঠে পড়ার কারণেই দুর্ঘটনা ঘটে। একাধারে তৃণমূল কর্মী, সমর্থক সবাই মঞ্চে তারকার সাথে কথা বলতে উঠে পড়েন। নুসরাত কে দেখতে চারিদিকে লোকে লোকারণ্য হয়ে যায়। প্রায় একশো-দেড়শো জন একসঙ্গে মঞ্চে উঠে পড়ে এবং ওই হুড়োহুড়ির মাঝেই ভেঙে পড়ে মঞ্চ। দু্র্ঘটনার সাথে সাথেই ঘটনাস্থল থেকে সরিয়ে নেওয়া হয় নুসরাত জাহানকে।

উত্তর ২৪ পরগনার বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নুসরাত, মঞ্চ ছোটো থাকার কারণে সেরম ভাবে আহত হননি। কিন্তু, স্বাভাবিক ভাবে প্রশ্ন উঠছে সভার নিরাপত্তা ব্যবস্থা নিয়ে।প্রশ্ন হল অত নিরাপত্তারক্ষী থাকলেও কিভাবে অত লোক তাদের কাটিয়ে স্টেজে উঠে পড়ল??! আপাতত উত্তর একটা মিলেছে, স্বাভাবিক ভাবে ওই প্রত্যন্ত এলাকায় নায়িকার আগমণ হওয়াতে সাধারণ জনগন তাদের খেই হারিয়ে ফেলে!

Back to top button
Close