fbpx
টাইমলাইনবিনোদন

রূপান্তরকামীকে নিয়ে ‘ইয়ুভ’এর পোশাকে র‍্যাম্প মাতালেন নুসরত

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই শোনা গিয়েছিল, সে আসছে। নিয়ে আসছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। এবার প্রকাশ‍্যে এল, ইয়ুভ। বা বলা যায় নুসরত ও নিখিলের সন্তান। হ‍্যাঁ, সন্তানই বটে। অনেকদিন ধরেই স্বপ্ন দেখছিলেন নিজের ব্র‍্যান্ড শুরু করার। স্বামী নিখিলের ‘রঙ্গোলি’র সঙ্গে মিলে অবশেষে পূরণ হল সেই স্বপ্ন। শনিবার রাতে জন্ম নিল ‘ইয়ুভ’।
এদিন নতুন বাবার মতোই ব‍্যস্ত হয়েছিলেন নিখিল জৈন। বারবার পায়চারি করছেন, জল খাচ্ছেন। অপরদিকে নুসরত তৈরি হচ্ছেন। অবশেষে এল সেই মাহেন্দ্রক্ষন। ঘাগরা-চোলিতে র‍্যাম্প মাতিয়ে দিলেন অভিনেত্রী। কলকাতার পাঁচতারা হোটেলের এই ফ‍্যাশন শোতে এদিন উপস্থিত ছিলেন সাংসদ অভিনেত্রী তথা নুসরতের ‘বোনুয়া’ মিমি চক্রবর্তীও। সোশ‍্যাল মিডিয়ায় ভিডিওবার্তায় আগেই জানিয়েছিলেন, প্রিয় বন্ধুর এই শুভদিনে অবশ‍্যই উপস্থিত থাকবেন। ব‍্যস্ততার মধ‍্যেও কথা রেখেছিলেন তিনি। নিখিলের রঙ্গোলির কালো পোশাকেই দেখা গেল তাঁকে। র‍্যাম্পে না এলেও মিমি জানালেন, নুসরত একসময় বলেছিলেন কাপড়ের ব‍্যবসা শুরু করবেন।


র‍্যাম্পে তখন ইয়ুভের পোশাকে তনুশ্রী, পায়েল, সৌরসেনীরা। পুরো ক্রেডিটটাই নয়নাকে দিয়ে দিলেন নিখিল, অর্থাৎ নুসরতকে। বললেন, “স্বপ্ন ছিল কিন্তু অনুপ্রেরনা ছিল না। নুসরত ছিল বলেই সম্ভব হল। স্বপ্নটা আমার হলেও আত্মা নুসরত বা নয়না।” অপরদিকে নুসরত জানালেন, এই ফ‍্যাশন স্টেটমেন্টে রয়েছে উওম‍্যান এমপাওয়ারমেন্টের কথা। কিয়ারার মতো রূপান্তরকামী মানুষকে সাজিয়েই তার প্রমাণ দিলেন তিনি। একসঙ্গে হাঁটলেন মঞ্চে।
শশুর-শাশুড়ির সামনেই কেক কাটলেন নুসরত-নিখিল। শাশুড়িকে কেক খাইয়ে দিলেন অভিনেত্রী। এদিন এসেছিলেন পরমব্রত, জুন মাল‍্য, ফ‍্যাশন ডিজাইনার অভিষেক দত্তও।

Back to top button
Close
Close