টাইমলাইনবিনোদন

‘বসিরহাটের রাস্তার জমা জলে ছবি তুলেছেন?’ হট ফটোশুট করে ফের ট্রোলড নুসরত

বাংলাহান্ট ডেস্ক: পরপর তিনবার বাংলায় সরকার গঠন করল তৃণমূল। বিজেপির বিরুদ্ধে বিপুল ভোটে জয়ী হয়েছে তাঁর দল। দিন রাত পরিশ্রম করে প্রচার কাজ দিয়েছে নুসরত জাহানের (nusrat jahan)। তাই বেশ স্বস্তিতে আছেন তৃণমূলের এই সাংসদ অভিনেত্রী। দলের জয় সেলিব্রেট করার পাশাপাশি টুকটাক ফটোশুট করে চলেছেন তিনি।

আর আবারো এই ফটোশুটের জন‍্যই ট্রোল (troll) হতে হল অভিনেত্রীকে। সম্প্রতি নিজের ফেসবুক হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন নুসরত। ভেজা চুল, স্মোকি আইজ, বুক পর্যন্ত জলে ডুবে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। হটনেসের মাত্রা ছাড়িয়েছেন অভিনেত্রী সাংসদ। কিন্তু ছবির কমেন্ট বক্সেই একের পর এক কটাক্ষ উড়ে এসেছে নুসরতের দিকে।


একজন লিখেছেন, ‘মানুষ আপনাকে সাংসদ বানিয়েছে, এই সময় একটু অসহায় মানুষদের পাশে দাড়ান! আপনাকে অনুরোধ’। আবার আরেকজন ব‍্যঙ্গ করে লিখেছেন, ‘দিদি বসিরহাটের রাস্তার গর্তগুলো খুব সুন্দর। বর্ষায় জল জমে চমৎকার ডোবা হয়ে থাকে। আপনি বর্ষাকালে আসুন। এমন ফোটোগ্রাফি করবোনা। বসিরহাটের রাস্তা ও আপনি দুজনেই বিখ‍্যাত হয়ে যাবেন’। একজন প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, ‘এটা কি বসিরহাটের রাস্তায় জমা জলে শুট করা হয়েছে?’ তবে বরিবরের মতোই কোনো মন্তব‍্যের কোনো উত্তর দেননি নুসরত।

এর আগেও সোশ‍্যাল মিডিয়া তোলপাড় হয়েছিল নুসরতের কয়েকটি ছবিকে ঘিরে। একটি ফটোশুট করেন অভিনেত্রী। ছোট্ট হটপ‍্যান্ট, লম্বা শার্ট টপের ফাঁকে উন্মুক্ত গোলাপি অন্তর্বাস, এমনি লুকে ধরা দেন নুসরত। আরো কয়েকটি ফটোশুট করেন তিনি। লং স্কার্ট ও বুক খোলা জ‍্যাকেটে ক‍্যামেরাবন্দি হন নুসরত।

ছবিগুলি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার না করলেও নুসরতের ফ‍্যানপেজ থেকে ভাইরাল হয়ে যায়। আর এই ফটোশুটের জন‍্যই নেটিজেনদের আক্রমণের শিকার হন অভিনেত্রী। সাংসদ হয়ে এমন পোশাক পরে ফটোশুট করলেন কিভাবে? এমনি প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ। এমনকি নুসরতের ফিগার নিয়েও উড়ে আসে কটাক্ষ।

Related Articles

Back to top button