ছবিটাইমলাইনবিনোদন

বিয়ের পর প্রথম করওয়া চৌথে একত্রে উপোস করেন নুসরত-নিখিল, গত বছরের ছবিই ফের ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: আজ করওয়া চৌথ (karwa chauth)। এই বিশেষ দিনে স্ত্রীরা সারাদিন স্বামীর নামে উপোস করে চাঁদ ওঠার পর চালুনির মধ‍্য দিয়ে স্বামীর মুখ দেখে উপোস ভাঙেন। বলিউডি সিনেমার দৌলতে বাঙালিরাও এখন এই করওয়া চৌথ ব্রতর রীতিনীতি সম্পর্কে বেশ ওয়াকিবহাল হয়ে গিয়েছেন।

টলিউডেও অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান (nusrat jahan) পালন করেন এই ব্রত। স্বামী নিখিল জৈনের মঙ্গল কামনায় গোটা দিন উপোস থেকে চাঁদ ওঠার পর নিখিলের হাত থেকেই খাবার, জল খান তিনি। গত বছরও এমনটাই করেছিলেন সাংসদ অভিনেত্রী। সেই ছবিগুলিই ফের একবার ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।


গত বছর বিয়ের পরে প্রথম করওয়া চৌথ ছিল নুসরতের। সমস্ত রীতিনীতি নিয়ম মেনেই নিষ্ঠার সঙ্গে ব্রত পালন করেছিলেন অভিনেত্রী। তবে নুসরত একা নন, স্ত্রীর সঙ্গে সারাদিন উপোস করেছিলেন স্বামী নিখিলও। তাই পুজোর পর একসঙ্গেই উপোস ভাঙেন দুজনে। নুসরতের ফ‍্যানপেজ থেকে ফের একবার শেয়ার করা হয়েছে ছবিগুলি।

View this post on Instagram

Happy Karwachauth ❤️❤️ Throwback from #TheNJAffair's last year Karwachauth celebration. ✨❤ @nusratchirps ❤ @nikhiljainoffcl ❤ . . . . . . #nusratjahan #njrocks #nusratjahanfanforever❤ #njrocks⚡⚡⚡⚡ #nusratjahan❤️ #thenjaffair #nj #lovenj #welovenusrat❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️ #nusratnikhil #jabnusratmetnikhil❤❤❤❤ #nusratians #tollywood #tollywoodactress #instagram #instagood #igdaily #bollywood #srk #reels #reelsinstagram #reelitfeelit #reelkorbofeelkorbo #reelkarofeelkaro #deepikapadukone #karwachauth #salmankhan #mimichakraborty

A post shared by ɴᴜsʀᴀᴛ_ᴊᴀʜᴀɴ_ғᴀɴ_ғᴏʀᴇᴠᴇʀ ❤🤞🏻 (@nusrat_jahan_fan_forever) on

তবে এই ব্রত পালন করা নিয়েও মৌলবাদীদের চোখ রাঙানির মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। ভিন্ন ধর্মে বিয়ে করে চূড়া, সিঁদুর পরে হিন্দু রীতি পালন করায় জোর সমালোচনার মুখে পড়েছিলেন নুসরত। কিন্তু সেসবে পাত্তা দেওয়ার পাত্রী তিনি নন।

এমনকি এখনো মাঝে মাঝেই সমালোচনার তীরে বিদ্ধ হতে হয় নুসরতকে। অষ্টমীর অঞ্জলি দেওয়া থেকে শুরু করে বিজয়া দশমীতে শুভেচ্ছা জানানো সবেতেই কটাক্ষ উড়ে এসেছে তাঁর দিকে। তবে প্রতিবারের মতো নুসরত এবারেও কোনো আলোচনা সমালোচনারই কোনো জবাব দেননি।

সব ধর্মের উৎসবেই অনুরাগীদের উদ্দেশে শুভেচ্ছা জানান তিনি। গত বারের পুজোতেও তিনি স্পষ্ট জানিয়েছিলেন, অনেকদিন ধরেই অষ্টমীর অঞ্জলি দিয়ে আসছেন তিনি। স্বামী নিখিলকে নিয়ে রথের দড়ি টানা, জন্মাষ্টমী পালন, ইদে শুভেচ্ছা জানানো সবই করেন নুসরত।

Back to top button