fbpx
টাইমলাইনবিনোদন

চেখে দেখুন ‘বিহারি চিকেন’, রেসিপি শেখালেন খোদ নুসরত

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই বিরিয়ানি রান্না করা শিখিয়েছিলেন নুসরত (nusrat jahan)। এবার নিয়ে এলেন বিহারি চিকেনের রেসিপি (chicken recipe)।  সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। একের পর এক দেশ গ্রাসে চলে যাচ্ছে এই ভয়ংকর ভাইরাসের। বিশ্ব স্বাস্থ‍্য সংস্থা বা ওয়ার্ল্ড হেল্থ অরগানাইজেশন ইতিমধ‍্যেই ‘মহামারি’ ঘোষনা করেছে এই বিপর্যয়কে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। ব‍্যতিক্রম নন তারকারাও। বলিউড থেকে টলিউড সব তারকারাই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। বাদ যাননি নুসরতও। মানুষকে সতর্ক করার পাশাপাশি বাড়িতে বসে থাকার সময়টা পুরোপুরি উপভোগ করছেন অভিনেত্রী। স্বামী নিখিল জৈনের সঙ্গে দিব্যি সময় কাটাচ্ছেন তিনি।


বাড়িতে থাকার জন‍্য নিজের ইনস্টা হ‍্যান্ডেলে প্রায় সারাক্ষণই সক্রিয় রয়েছেন নুসরত। কখনও নিখিলের সঙ্গে ছবি বা ভিডিও পোস্ট করছেন, কখনও বা রান্না শেখাচ্ছেন। কিছুদিন আগেই বিরিয়ানি রান্না করা শিখিয়েছিলেন নুসরত। এবার নিয়ে এলেন বিহারি চিকেনের রেসিপি। বিস্তারিত ভাবে চিকেন রান্নার রেসিপি জানিয়েছেন সাংসদ অভিনেত্রী যাতে কোয়ারেন্টাইন থাকার সময় বিরক্তি না আসে।

তবে শুধু যে এভাবেই সময় কাটাচ্ছেন নুসরত তা কিন্তু নয়। সম্প্রতি চেতলা বাজারে দেখা মিলেছিল তাঁর। নিজের বাড়ির জিনিসপত্র কেনার পাশাপাশি মানুষকে সোশ‍্যাল ডিসট‍্যান্সিং মেনে চলার পাঠও দিয়েছিলেন নুসরত জাহান।

Back to top button
Close
Close