আর মাত্র কয়েক ঘন্টা! প্রকাশ্যে আসবে অনির্বাণ-মিথিলা জুটির ‘ও অভাগী’র ট্রেলার, অপেক্ষায় সিনেপ্রেমীরা

বাংলাহান্ট ডেস্ক : নিন্দুকেরা অভিযোগ করেন আজকাল বাংলায় সাহিত্য নির্ভর চলচ্চিত্র খুব একটা হয় না। তবে নিন্দুকদের কথা যে সব সময় সত্য নয় তা ফের একবার প্রমাণ করেছেন অনির্বাণ চক্রবর্তী। কথা সাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘অভাগীর স্বর্গ’ গল্প অবলম্বনে পরিচালক অনির্বাণ চক্রবর্তী নির্মাণ করেছেন ‘ও অভাগী।’

   

এই ছবির ট্রিজার মুক্তি পেয়েছে সপ্তাহখানেক আগে। ট্রিজার মুক্তি পাওয়ার পর ছবিটিকে ঘিরে তৈরি হয়েছে উন্মাদনা। বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা রয়েছেন এই ছবির মুখ্য ভূমিকায়। স্বভূমি এন্টারটেইনমেন্ট দ্বারা উপস্থাপিত এবং প্রবীর ভৌমিক প্রযোজিত ‘ও অভাগী’ মুক্তি পাবে আগামী ২৯ মার্চ।

আরোও পড়ুন : মিলল না ফার্স্ট পজিশন! তবুও TRP লিস্টে খেল দেখাচ্ছে বঁধুয়া, দেখুন রেটিংয়ে কে কত নম্বর পেল

এই ছবির ট্রেলার মুক্তি পেতে চলেছে আজ। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের গল্প ও উপন্যাস নিয়ে এর আগেও একাধিক চলচ্চিত্র হয়েছে। তাই স্বাভাবিকভাবেই দর্শকদের মনে ‘ও অভাগী’ ছবিটিকে নিয়ে তৈরি হয়েছে উন্মাদনা। এই ছবির ট্রিজারে স্পষ্ট ভাবে ফুটে উঠেছে এক দলিত শ্রেণীর নারীর জীবন সংগ্রামের গল্প।

আরোও পড়ুন : কাজ নেই বাংলায়, পেট চালাতে ভিন রাজ্যে যাওয়াই হল কাল! বেঘোরে প্রাণ গেল বনগাঁর ৩ যুবকের

জীবনের প্রতিটি মুহূর্তে বৈষম্য ও সংগ্রামের মুখোমুখি হওয়া এই নারীরা সুখের আশায় বসে থাকে মৃত্যু পর্যন্ত। পরকালে শান্তির আশাই তাদের জীবনের বেঁচে থাকার একমাত্র লক্ষ্য হয়ে ওঠে। এই ছবির ট্রেলার মুক্তি পেতে চলেছে আর কিছুক্ষণের মধ্যেই। ছবির ট্রেলার মুক্তি পেলে দর্শকরা কী মতামত দেন এখন সেই দিকেই তাকিয়ে ছবির কলাকুশলীরা।

o bhagi23

 

ছবির পরিচালক অনির্বাণ চক্রবর্তী জানান, “আমার কাছে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা বরাবরই খুব প্রাণবন্ত। এই ছবিতে আমি চেষ্টা করেছি গল্পের মূল পরিকাঠামো এক রেখে অডিও-ভিজ্যুয়াল পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে ছবিটি দর্শকদের কাছে নতুনভাবে তুলে ধরার।”

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর