বিয়ের আগেই প্রি হানিমুন, লাল বিকিনিতে মালদ্বীপে উষ্ণতার পারদ চড়ালেন ঐন্দ্রিলা

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের জনপ্রিয় ‘লাভবার্ডস’দের তালিকায় অন‍্যতম নাম অঙ্কুশ হাজরা (ankush hazra) ও ঐন্দ্রিলা সেন (oindrila sen)। নয় নয় করে দশ বছর একসঙ্গে কাটিয়ে ফেলেছেন দুজন। একে অপরকে নিয়ে হাসি মজার মধ‍্যে কাটালেও দুজনে দুজনকে যে চোখে হারান তা বলা বাহুল‍্য।

   

চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অঙ্কুশ ঐন্দ্রিলা, এমনি গুঞ্জন শোনা যাচ্ছে। তবে তার আগেই প্রি হানিমুনটা সেরে ফেলছেন এই জনপ্রিয় জুটি। গত বছরের শেষের দিকে গিয়েছিলেন হিমাচল প্রদেশ। আর এবারে ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়ে অঙ্কুশ পাড়ি দিয়েছেন মালদ্বীপ।


সোশ‍্যাল মিডিয়ায় অঙ্কুশ ঐন্দ্রিলার সক্রিয়তা নিয়ে নতুন কিছু বলার নেই। নিজেদের জীবনের বিশেষ বিশেষ আপডেট অনুরাগীদের দিয়েই থাকেন তাঁরা। ঘুরতে গিয়েও তার অন‍্যথা হয়নি। মালদ্বীপ পৌঁছানোর পর থেকেই ছবি, ভিডিও দিয়ে ভক্তদের মাতিয়ে রেখেছেন অঙ্কুশ ঐন্দ্রিলা।

https://www.instagram.com/p/CMzeRfFMdXB/?igshid=x6y6set4onv0

শুধু নিজের ছবি নয়, প্রেমিকা ঐন্দ্রিলার ছবিও শেয়ার করেছেন অঙ্কুশ। সমুদ্র সৈকতে লাল বিকিনিতে ধরা দিয়েছেন অভিনেত্রী। মিষ্টি ঐন্দ্রিলার এমন রূপ দেখে কাত অঙ্কুশও। প্রেমিকার লাস‍্যময়ী অবতারের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘যখন সূর্যাস্তের পরেও উষ্ণতা বজায় রাখার দায়িত্ব নেয় কেউ’। প্রশংসার ঢল নেমেছে ছবির কমেন্ট বক্সে।

https://www.instagram.com/p/CM1_V7kM6-s/?igshid=1oc3m0zp76rg0

ঐন্দ্রিলা নিজেও এই লুকের ছবি শেয়ার করেছেষ নিজের ইনস্টা হ‍্যান্ডেলে। লাল বিকিনির উপর জড়িয়েছেন কালো শ্রাগ। দোলনায় বসেও ছবি তুলতে দেখা গিয়েছে তাঁকে। স্কুবা ডাইভিংয়ের ভিডিও শেয়ার করেছেন অঙ্কুশ। তুমুল ভাইরাল হয়েছে প্রতিটি পোস্ট।

https://www.instagram.com/p/CM3o94DHG4i/?igshid=1vix7au9aho9p

https://www.instagram.com/p/CM1HGnOlZEd/?igshid=hqmwowvbbg8l

কিছুদিন আগে একটি ছবি ভাইরাল হয় অঙ্কুশের। হাতে লেবুর শরবতের গ্লাস ধরে চোখ ছানাবড়া করে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে অঙ্কুশকে। ব‍্যাপারটা কি? ক‍্যাপশনে নিজেই সমস্তটা খোলসা করেছেন অঙ্কুশ। তিনি লিখেছেন, ‘এক গ্লাস লেবুর শরবতের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ১০০০ টাকা। বিল আসতেই জানতে পারলাম। ভেতরে লুকিয়ে থাকা হীরেটাকে খুঁজছি। জানিনা কেন আমার মা কে খুব মনে পড়ছে। মা ওমাগোওওও’।

https://www.instagram.com/p/CM30RkVFbvA/?igshid=klugq0r6kluo

কমেন্টে হাসির ঢল নেমেছে নেটিজেনদের। কমেন্ট করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও মিমি চক্রবর্তী। শুভশ্রী অঙ্কুশকে ‘কিপটে’ বলেছেন। উত্তরে অভিনেতা বলেছেন, এই লেবুর শরবতটা আম্বানিও কিনতো না। অপরদিকে মিমি লেখেন, ‘নাটক’।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর