টাইমলাইনভারতভাইরালভিডিও

‘টিকা নেব না, জ্বর আসবে’, ভ্যাকসিনের ভয়ে ড্রামের পেছনে লুকোলেন বৃদ্ধা! নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ করোনা (covid-19) আবহে ভ্যাকসিন (vaccine) প্রয়োগ বাধ্যতামূলক হয়ে দাঁড়িয়েছে। সরকার টিকাকরণের দিকে জোর দিলেও, এখনও কিছু মানুষের মন থেকে ভ্যাকসিন আতঙ্ক কাটেনি। এখনও অনেকের ধারণা, ভ্যাকসিন নিলে শরীর খারাপ করবে। আর ভ্যাকসিন নেওয়ার ভয়ে উত্তরপ্রদেশে (Uttar Pradesh) এক বৃদ্ধা মহিলা ড্রামের পেছনেই লুকিয়ে পড়লেন। সেই দৃশ্যের ভিডিও স্যোশাল মিডিয়ায় শেয়ার হতেই তা ভাইরাল হয়ে যায়।

বিষয়টা হল, করোনা আবহে ভ্যাকসিনেশন প্রক্রিয়া দ্রুত সম্পন্ন করতে উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সরিতা ভাদৌড়িয়া (Sarita Bhadauria) ও স্বাস্থ্য দফতরের আধিকারিকরা ডোর টু ডোর ভ্যাকসিনেশন প্রক্রিয়া চালু করেন। বাড়ি বাড়ি গিয়ে ভ্যাকসিনেশনের যোগ্য ব্যক্তিকে তাঁরা ভ্যাকসিন দিচ্ছেন।

সেইমতই ওই বৃদ্ধা মহিলা অশীতিপর হর দেবীর বাড়িতেই তাঁরা ভ্যাকসিনেশনের জন্য গিয়েছিলেন। কিন্তু বৃদ্ধার দাবি, ভ্যাকসিন নিলে শরীর খারাপ করবে, জ্বর আসবে। তাই ভ্যাকসিন নেওয়ার ভয়ে তিনি বাড়িতে বড় ড্রামের পেছনে লুকিয়ে ছিলেন। কিন্তু স্বাস্থ্যকর্মীরা তাঁকে খুঁজে বের করে এনে অনেক বুঝিয়ে ভ্যাকসিনেশন করান। সেই মুহূর্তের ভিডিও স্যোশাল মিডিয়ায় শেয়ার হতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। দেখে নিন সেই ভাইরাল ভিডিও (viral video)-

করোনা আবহে মানুষের সুরক্ষার্থে সরকারী তরফ থেকে টিকাকরণ বাধ্যতামূলক করা হয়েছে। ইতিমধ্যেই প্রথম ডোজ দেওয়ার পর দ্বিতীয় ডোজের প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। আবারও নতুন করে প্রথম জোডের টিকা দেওয়া শুরু হয়েছে। টিকার যোগ্য ব্যক্তিদের কোউইন অ্যাপে রেজিস্ট্রেশনের মাধ্যমে নাম নথিভুক্তকরণের প্রক্রিয়া চলছে, এবং ইতিমধ্যেই বেশকিছু মানুষ প্রথম পর্বের টিকা নিয়েও নিয়েছেন।

Related Articles

Back to top button