বছরের প্রথম দিনেই প্রিয়জনকে হারালেন তৃণা, শোকে কাতর অভিনেত্রী

নতুন বছরের শুরুটা সুখের হল না। প্রিয় মানুষকে হারিয়ে শোকে কাতর অভিনেত্রী তৃনা সাহা। ২০২২ এর প্রথম দিনেই তৃণা চিরতরে হারিয়ে ফেললেন তার অত্যন্ত কাছের এবং ভালোবাসার মানুষ তার দাদুকে। আজ সে কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করেন অভিনেত্রী। পাশাপাশি, অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন তার মনের দুঃখ।

   

দাদুর সাথে ছবি শেয়ার করে তৃণা লিখেছেন, তাদের আবার দেখা হবে ‘তারার দেশে’। দাদুকে কতটা মিস করবেন সে কথা বলতে গিয়ে তিনি শোকে বিহ্বল হয়ে পড়েন। তার পোস্ট দেখে সমব্যথী হন তার অনুরাগীরাও। তৃণার দাদুর আত্মার শান্তিকামনা করেছেন অনেকেই। কোন কোন ভক্তরা আবার তাঁকে শান্ত থাকার পরামর্শও দিয়েছেন।

প্রসঙ্গত, গত বছরের শুরুতেই নীল এবং তৃণার চার হাত এক হয়েছে। বহুদিনের পুরনো বন্ধু নীলকে জীবনসঙ্গী হিসাবে বেছে নেন তৃণা। ২০২১ সালের সবচেয়ে বড় উপহার তাঁর জন্য ছিল নীল এই কথা তৃণা নিজেই জানান ২০২১ এ করা শেষ পোস্টে। ২০২১ তার জন্য উপহার স্বরূপ ছিল, ভালোবাসার মানুষকে কাছে পেয়ে নতুন জীবন শুরু করে ফেলে আসা বছরকে খুব সুন্দরভাবে উপভোগ করেছেন তিনি। ২০২২ এর শুরুতেই জীবন থেকে হারিয়ে গেল আরেক ভালোবাসার মানুষ।

২০২২ এ তৃণার জন্য আরও একটি খারাপ খবর হল স্টার জলসা তার অভিনীত সিরিয়াল খড়কুটো’র সময় বদল। শোনা যাচ্ছে, টিআরপি কমে যাওয়ার কারণে এই পরিবর্তন করা হয়েছে। ১০ জানুয়ারি থেকে খড়কুটো ধারাবাহিকের নতুন সময় করা হয়েছে দুপুর ২.৩০মিনিটে।