টাইমলাইনভারত

গুজরাটে একজনের মৃত্যু করোনায়! গোটা ভারতে আক্রান্তের সংখ্যা ৬৪৯

বাংলা হান্ট ডেস্কঃ দেশে করোনা ভাইরাসের (Corona Virus) প্রকোপ বেড়েই চলেছে। সরকারি পরিসংখ্যান অনুযায়ী দেশে এখনো পর্যন্ত ৬৪৯ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছে আর ১৩ জনের মৃত্যু হয়েছে। মহারাষ্ট্র সবথেকে বেশি এই ভাইরাসে প্রকোপ সহ্য করছে। এখনো পর্যন্ত মহারাষ্ট্রে ১২৪ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছে।

আরেকদিকে উত্তর প্রদেশের লখনউতেও ভাইরাস নিজের প্রকোপ বাড়াচ্ছে। লখনউ নতুন করে চারজনের রিপোর্ট পজিটিভ এসেছে। মুম্বাইয়ের থানেতে করোনার নতুন করে দুটি মামলা সামনে এসেছে। মধ্যপ্রদেশের ইন্দোরে পাঁচটি নতুন মামলা সামনে এসেছে। এর সাথে সাথে মধ্যপ্রদেশে সংক্রমণের সংখ্যা বেড়ে ২০ হয়েছে।

আরেকদিকে গুজরাটের ভাবনগ্রে বৃহস্পতিবার করোনা ভাইরাসের কারণে এক  ৭০ বছর বয়সী ব্যাক্তির মৃত্যু হয়েছে। এর সাথে সাথে গুজরাটে করোনায় মৃতের সংখ্যা বেড়ে তিন হয়ে গেছে। রাজ্যে এখনো পর্যন্ত সংক্রমিত রোগীর সংখ্যা বেড়ে ৪৩ হয়েছে।

পশ্চিমবঙ্গে ৬৬ বছর বয়সী এক ব্যাক্তির মধ্যে করোনার সংক্রমণ পাওয়া গেছে। নতুন এই মামলার পর রাজ্যে করোনায় আক্রান্তদের সংখ্যা বেড়ে ১০ হয়ে গেছে। স্বাস্থ বিভাগের আধিকারিকরা বৃহস্পতিবার এই কথা জানান। পশ্চিমবঙ্গে করোনায় একজনের মৃত্যু হয়েছে।

Related Articles