কপাল খুলতে চলেছে কর্মপ্রার্থীদের! এবার বাঁকুড়ায় হবে চাকরি, ইন্টারভিউতে পাশ করলেই বাজিমাত

বাংলাহান্ট ডেস্ক : সামনেই লোকসভা নির্বাচন। লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে একাধিক জনমুখী প্রকল্প আনছে কেন্দ্রীয় ও রাজ্য সরকার। রাজ্য সরকারের পক্ষ থেকেও একাধিক কর্মসংস্থানের চেষ্টা চালানো হচ্ছে। এই অবস্থায় এবার বাঁকুড়া জেলায় কাজের সুযোগ। শূন্য পদে নিয়োগ করা হবে বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ে।

ফেব্রুয়ারি মাসে বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে কর্মখালির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এরপর মার্চ মাসে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে দুটি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হল। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে। জানা গেছে এই দুটি পদে নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে।

আরোও পড়ুন : নামল হলুদ ধাতুর দর! মুখে হাসি মধ্যবিত্তের, কত টাকায় বিকোচ্ছে রূপো ? দেখুন আজকের রেট

বাঁকুড়া বিশ্ববিদ্যালয় নিয়োগ করতে চলেছে বিশেষজ্ঞ অর্থাৎ এক্সপার্ট পদে। এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যার বিভাগে’র তরফে। পদার্থবিদ্যায় নূন্যতম ৫৫ শতাংশ সহ NET অর্থাৎ ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট কিংবা SET স্টেট এলিজিবিলিটি টেস্ট উত্তীর্ণ হলে আবেদন করা যাবে এই পদে। এই নিয়োগ মূলত হতে চলেছে পদার্থবিদ্যা বিষয়ের বিশেষজ্ঞ লেকচারার পদে।

আরোও পড়ুন : একধাক্কায় ৮টি স্টেশনের নাম বদল! লোকসভা ভোটের আগে কোথায় ঘটল এমন ঘটনা?

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে চুক্তি অনুযায়ী এই নিয়োগ হবে। বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী নির্ধারিত হবে বেতন। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ হবে। আগামী ২৮ মার্চ বেলা ১টা থেকে শুরু হবে ইন্টারভিউ পর্ব। উপযুক্ত জায়গায় ইন্টারভিউ শুরুর ৩০ মিনিট আগে পৌঁছে যেতে হবে প্রার্থীকে।

Interview,Recruitment,Bankura,বাঁকুড়া,নিয়োগ,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

ইন্টারভিউয়ের দিন প্রার্থীদের আবেদন পত্র ও প্রয়োজনীয় নথি সহ হাজির হতে হবে। সিভি ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারকে উদ্দেশ্য করে একটি আবেদনপত্র নিয়ে আসতে হবে প্রার্থীদের। বিশদ বিবরণের জন্য ভিজিট করতে পারেন https://www.bankurauniv.ac.in/view-all-notifications/11-এই ওয়েবসাইটে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর