টাইমলাইনখেলাক্রিকেট

পাকিস্তান সুপার লিগে জঘন্য খাবার! খাবারের ছবি শেয়ার করে সরব হলেন ইংল্যান্ডের ক্রিকেটার

বাংলা হান্ট ডেস্কঃ ভারতের আইপিএল এর সঙ্গে সব সময় টক্কর দেওয়ার চেষ্টা করে পাকিস্তান সুপার লিগ। তবে আইপিএলের ধারেকাছেও ঘেঁষতে পারে না এই টুর্নামেন্ট। অফুরন্ত বারবার বিতর্কে জড়িয়ে পড়ে পাকিস্তান সুপার লিগ। কয়েকদিন আগে এই টুর্নামেন্টে একসঙ্গে সাত জন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। যার জেরে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গিয়েছে পাকিস্তান সুপার লিগ। এবার ফের একবার বিতর্কে জড়ালো পাকিস্তান সুপার লিগ। ক্রিকেটারদের জঘন্য খাবার পরিবেশন করে এবার বিতর্কে জড়ানো পি এস এল।

পিএসএলে অংশ গ্রহন করা ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান আলেক্স হেলস একটি পোস্ট করেন। তাকে দেওয়া একটি খাবারের ছবি পোস্ট করে আলেক্স হেলস লিখেছিলেন ‘পাউরুটি, অমলেট, বেকড বিনস’। হেলসের সেই ক্যাপশন দেখে অনেকেই ভাবেন খাবারের মান হয়তো খুবই খারাপ সেই কারণে হেলস এই ধরনের ক্যাপশন দিয়েছেন। তার পর থেকে শুরু হয় তুমুল বিতর্ক। পরে বিতর্ক এড়াতে টুনামেন্ট আয়োজকদের প্রশংসা করেছেন আলেক্স হেলস।

এছাড়াও পাকিস্তানের আরও একজন টুইট করে লিখেছেন হেলসের মনে হয় এই খাবার একদমই পছন্দ হয়নি। যা নিয়ে বিতর্ক বাড়তেই থাকে। শেষ পর্যন্ত বিতর্ক থামাতে কোমর বেঁধে নেমে পড়েন আলেক্স হেলস। তিনি আরেকটি টুইট করে লিখেছেন, “মনে হয় শুধু একটিমাত্র অর্ডারের ক্ষেত্রেই এমনটা হয়েছে। আমার এটি মজাদার মনে হয়েছে সেই কারণে আমি একটি পোস্ট করেছি। সেই সঙ্গে হেলস লিখেছেন আয়োজক এবং খাবারের মান খুবই ভালো এই নিয়ে আমার কোন অভিযোগ নেই।”

Back to top button