টাইমলাইনবিনোদন

পরমব্রতর টুইটে মা উড়ালপুলের ছবি, নাম না করে যোগীকে বিঁধলেন অভিনেতা!

বাংলাহান্ট ডেস্ক: উত্তরপ্রদেশের উন্নয়নের বিজ্ঞাপনে কলকাতার ‘মা’ উড়ালপুলের ছবি! কেলেঙ্কারি কাণ্ড নিয়ে তোলপাড় রাজনৈতিক মহল। দোষারোপ, পালটা দোষারোপ, কটাক্ষের স্রোতে গা ভাসালেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ‍্যায়ও (parambrata chatterjee)। নাম না করেই বিজ্ঞাপন বিতর্কে তিনি বিঁধেছেন উত্তরপ্রদেশের মুখ‍্যমন্ত্রী যোগী আদিত‍্যনাথকে (yogi adityanath)।

আগামী বিধানসভা নির্বাচনে হাওয়া ঘোরাতে এখন থেকেই কোমর বেঁধে মাঠে নেমে পড়েছে কেন্দ্র বিরোধী দলগুলি। হাত গুটিয়ে বসে থাকার পাত্র নন যোগীও। তবে এ বছরে কিনা একটু চাপে রয়েছেন তিনি। করোনাকালে আক্রান্ত দের দেহ দাহ না করে গঙ্গায় ভাসিয়ে দেওয়ার মতো ঘটনা, একের পর এক ধর্ষণের ঘটনা উত্তরপ্রদেশের শাসনব‍্যবস্থাকে প্রশ্নের মুখে দাঁড় করিয়েছে।


তাই সামাল দিতে উঠেপড়ে লেগেছেন আদিত‍্যনাথ। কিন্তু তাতে এমন এক কাণ্ড ঘটেছে যাতে আরোই অস্বস্তিতে পড়েছেন তিনি। রবিবার এক ইংরেজি দৈনিকে ‘ট্রান্সফরমিং উত্তরপ্রদেশ’ শীর্ষক একটি বিজ্ঞাপন প্রকাশিত হয়। গণ্ডগোলটা সেখানেই। যোগীরাজ‍্যের উন্নয়নের বিজ্ঞাপনে দেখা গেল কলকাতার মা উড়ালপুলের ছবি।

ব‍্যস, বিষয়টি নজরে আসতেই শুরু হইচই। উত্তরপ্রদেশ সরকারের তরফে অবশ‍্য সংবাদ পত্রের ঘাড়েই দোষ চাপানো হয়েছে। ওই ইংরেজি দৈনিকের তরফেও স্বীকার করা হয়েছে তাদের ‘ভুল’। কিন্তু বিষয়টা তো অত সহজে ধামাচাপা পড়ার মতো নয়। এদিন পরমব্রত সোশ‍্যাল মিডিয়ায় শাটারস্টক ইমেজ থেকে মা উড়ালপুলের একটি ছবি শেয়ার করেছেন। ক‍্যাপশনে লিখেছেন, ‘নো কমেন্টস’।

তবে আচমকা মা উড়ালপুলের ছবি শেয়ার করার কারণ দুয়ে দুয়ে চার করেই নিয়েছেন নেটিজেনরা। এখানেই থামেননি পরমব্রত। রঞ্জিত মল্লিক, চুমকি চৌধুরী, পল্লবী চট্টোপাধ্যায় অভিনীত ‘আব্বাজান’ ছবির একটি পোস্টারও শেয়ার করেন তিনি। সেখানেও তাঁর ক‍্যাপশন ‘নো কমেন্টস’।

 

উল্লেখ‍্য, সম্প্রতি যোগীর একটি মন্তব‍্য নিয়ে বেশ বিতর্ক সৃষ্টি হয়েছিল। তিনি বলেছিলেন, ২০১৭ তে বিজেপি সরকারে আসার আগে পর্যন্ত ‘আব্বাজান’ বলা লোকেরাই সব রেশন নিয়ে নিত। ফলে গরীবরা রেশন পেতন না। তাই এই নো কমেন্টস বলে শেয়ার করা ছবিটি আসলে কাকে উদ্দেশ‍্য করে তা খর বুঝতে বাকি নেই কারোর।

Related Articles

Back to top button