fbpx
টাইমলাইনবিনোদন

ফিনালের আগেই ১০ লক্ষ টাকার ব্যাগ নিয়ে বিগ বস ছাড়লেন পারস ছাবড়া!

বাংলাহান্ট ডেস্ক:  আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। তারপরেই শুরু হবে বিগ বস ১৩র ফিনালে এপিসোড। দীর্ঘদিনের শোয়ের পর এখন মাত্র ৫ জন চূড়ান্ত প্রতিযোগীতে দাঁড়িয়েছে এই শো। তার মধ্যে রয়েছেন সিদ্ধার্থ শুক্লা, আসিম রিয়াজ, শেহনাজ গিল, রেশমি দেশাই ও আরতি সিং। হ্যাঁ, ঠিক ধরেছেন, অপর প্রতিযোগী পারস ছাবড়া বাদ হয়ে গিয়েছেন শো থেকে। ১০ লক্ষ টাকা হস্তগত করে বিগ বসের ঘরকে বিদায় জানিয়েছেন তিনি।

খবর অনুযায়ী, ফিনালের মাত্র কিছু সময় আগেই বিগ বসের ঘর থেকে বিদায় নিয়েছেন পারস। অন্যান্য সিজনের মতো এই সিজনেও একটি টাকার ব্যাগ এনে রাখা হয়েছিল প্রতিযোগীদের সামনে। প্রত্যেককেই সুযোগ দেওয়া হয়েছিল টাকার ব্যাগটা নিয়ে যে কেউ বেরিয়ে যেতে পারেন শো থেকে। অনেকেই ভাবলেও শেষ পর্যন্ত কেউই এগিয়ে আসেননি। শুধুমাত্র পারস ছাবড়াই দশ লক্ষ টাকার ব্যাগটি নিয়ে শো ছেড়ে বেরিয়ে যান।

প্রথমে শোনা গিয়েছিল যে আসিম রিয়াজে নিয়েছেন সেই টাকা। কিন্তু তাঁর টিমের পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হয় আসিম নন, বরং পারসই নিয়েছেন এই সিদ্ধান্ত। ফিনালের ঠিক আগেই এমন একটা সিদ্ধান্ত কেন নিলেন তিনি সেই বিষয়ে প্রশ্ন উঠছেই। অনেকেই বলছেন, কিছুদিন আগে পারসের ভাল বন্ধু মাহিরা শর্মা বেরিয়ে গিয়েছিলেন শো ছেড়ে। সেই কারনেই এমন সিদ্ধান্ত নিলেন তিনি। শো চলাকালীনও মাহিরার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন পারস, এমনটাই শোনা গিয়েছিল। অনুরাগীরাও বেশ পছন্দ করতেন এই জুটিকে।

এবার বিগ বস অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন এই পাঁচজনের মধ্যে কে বিজেতা হন বিগ বস সিজন ১৩র। তার জন্য আর অপেক্ষা করতে হবে মাত্র কিছুক্ষণ।

Back to top button
Close
Close