fbpx
টাইমলাইনবিনোদনভিডিও

সাসপেন্ড হল টুইটার হ‍্যান্ডেল, মোদীর কাছে টুইটারের বিকল্প ভারতের নিজস্ব প্ল‍্যাটফর্ম তৈরির আবেদন পায়েল রোহাতগির

বাংলাহান্ট ডেস্ক: বন্ধ করে দেওয়া হল অভিনেত্রী পায়েল রোহাতগির (payal rohatgi) টুইটার অ্যাকাউন্ট। নিয়ম লঙ্ঘন করার জেরেই বুধবার সাসপেন্ড করা হয়েছে তাঁর টুইটার অ্যাকাউন্ট। এই প্রসঙ্গে অনুরাগীদের কাছে সাহায‍্য চেয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন পায়েল।
ভিডিওতে পায়েল বলেন, “আমি কাউকে গালিগালাজ করি না, শুধুমাত্র যা সত‍্যি তা সকলের সামনে নিয়ে আসি। সেটা আটকানোর চেষ্টা চালাচ্ছে টুইটারকে নিয়ন্ত্রণ করা কয়েকজন লিবারেলস ও এক্সট্রিমিস্ট। আ্টুইটারের তরফ থেকে আমাকে কোনও ইমেল করা হয়নি। আপনারা টুইটার কর্তৃপক্ষকে প্রশ্ন করুন কেন আমার অ্যাকাউন্টটি সাসপেন্ড করা হল। নাহলে আমি আপনাদের সঙ্গে কথা বলতে পারব না।”

View this post on Instagram

Why my Twitter Account is SUSPENDED ?????

A post shared by Team Payal Rohatgi (@payalrohatgi) on

আরও একটি ভিডিও পোস্ট করে তিনি অভিযোগ করেন, সলমনের খানের লোকেরাই বন্ধ করিয়েছে তাঁর অ্যাকাউন্ট। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তিনি আবেদন জানান, ভারতের নিজের টুইটারের বিকল্প কোনও প্ল‍্যাটফর্ম তৈরির জন‍্য।

ইনস্টাগ্রামে টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড হওয়ার নোটিশের স্ক্রিনশটও পোস্ট করেন পায়েল। সোশ‍্যাল মিডিয়ায় সর্বক্ষণই নিজের মতামতটা জোর গলায় ব‍্যক্ত করেছেন পায়েল রোহাতগি। নিজের বক্তব‍্য স্পষ্ট ভাবে বলতে কোনও দিনই পিছপা হননি তিনি।

সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যু নিয়েও সরব হয়েছেন পায়েল। মহেশ ভাটের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী তথা অভিনেত্রী পায়েল রোহাতগি। সুশান্তের চিকিৎসক কেরসি চাওলা ও মহেশ ভাট দুজনে মিলে পরিকল্পিত ভাবে খুন করেছেন তাঁকে, এমনটাই আভিযোগ করেন পায়েল। এই পরিকল্পনায় রিয়া চক্রবর্তীও সামিল ছিলেন বলে দাবি পায়েলের।


পায়েল দাবি করেন, এই সবকিছুই পরিকল্পিত। মহেশ ভাট একবার বলেছিলেন সুশান্ত আত্মহত‍্যা করবেন। এতটা দূরদর্শী কিভাবে হলেন তিনি, সেই প্রশ্নও তুলেছেন পায়েল। রিয়া ও মহেশের সম্পর্ক নিয়ে কটাক্ষ করেও তিনি বলেছেন রিয়ার এই পরিকল্পনায় যুক্ত থাকার কথা।
পায়েল আরও বলেন, সুশান্তের মরদেহের যে ছবি সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তা দেখে একেবারেই মনে হচ্ছে না তিনি আত্মহত‍্যা করেছেন। তাঁর মুখের বা শরীরে তেমন কোনও লক্ষণই নেই। উপরন্তু যে মানুষটা অবসাদে রয়েছে সে আত্মহত‍্যার আগের রাতে পার্টি করবে না বা আত্মহত‍্যার কিছুক্ষণ আগে বেদানার রসও খাবে না। সুশান্তের রাখা জার্নাল, তাঁর বাড়ির পরিচারক ও আবাসনের নিরাপত্তারক্ষীদের ভাল করে জেরা করা উচিত বলে মন্তব‍্য করেন পায়েল।

Back to top button
Close