টাইমলাইনবিনোদন

‘জোর জবরদস্তি সঙ্গমে লিপ্ত হতে চাইছিলেন’, অনুরাগ কাশ‍্যপের বিরুদ্ধে বিষ্ফোরন পায়েল ঘোষের

বাংলাহান্ট ডেস্ক: জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করতে চাইছিলেন পরিচালক অনুরাগ কাশ‍্যপ (anurag kashyap)। সম্প্রতি এমনই বিষ্ফোরক অভিযোগ করেন অভিনেত্রী পায়েল ঘোষ (payel ghosh)। তিনি আরও দাবি করেন, ইন্ডাস্ট্রিতে পরিচালক ও অভিনেত্রীদের মধ‍্যে শারীরিক সম্পর্কটা খুবই সাধারন ব‍্যাপার বলে মনে করা হয়। নারীবাদ নিয়ে কথা বলায় অনুরাগ কাশ‍্যপকে ‘ভন্ড’ বলেও অভিহিত করেন পায়েল।

পায়েলের কথায়, “আমি ওনার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। পরের দিন উনি আমাকে অন‍্য ঘরে নিয়ে গিয়ে জোর করে আমার পোশাক খুলে ওনার পুরুষাঙ্গ আমার মধ‍্যে প্রবেশ করাতে চান। উনি বলেন এটা স্বাভাবিক। হুমা কুরেশি, রিচা চাড্ডা, মাহি গিল যারাই ওর সঙ্গে কাজ করেছেন সকলেই এটা করেছেন।”

পায়েল ঘোষ বলেন, “অনুরাগ দাবি করেন যখনই আমি ওদের ডাকি ওরা তৎক্ষণাৎ এসে আমাকে তৃপ্ত করে।” পায়েল জানান, তিনি প্রচন্ড অস্বস্তিতে পড়েছিলেন ওই পরিস্থিতিতে। পরেরদিন এসে সময় কাটানোর ছুতো দিয়ে সেদিন পালিয়ে যাওয়ার কথাও বলেন পায়েল। তিনি অভিযোগ করেন, যতদিন না পর্যন্ত তিনি বিষয়টাতে পুরোপুরি দাঁড়ি বসাতে পারতেন ততদিন পর্যন্ত তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক করেন পরিচালক।

পায়েল বলেন, “পরের দিন উনি আমাকে ফের ডাকেন। আমি গিয়ে দেখি উনি মদ‍্যপান করছেন। ওটা চরস, গাঁজা বা কোনো মাদকও হতে পারে আমি ঠিক জানিনা। এরপর পাশের ঘরে নিয়ে গিয়ে আমার সঙ্গে ওই ব‍্যবহার করেন উনি।”

সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খোলেন পায়েল। টুইটারেও লেখেন তিনি এই ঘটনা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট‍্যাগ করে তিনি অনুরাগ কাশ‍্যপের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার অনুরোধ করেন। তবে এখনো পর্যন্ত এই বিষয়ে কোনো মন্তব‍্য করেননি পরিচালক।

Back to top button