fbpx
টাইমলাইনভারত

সব জায়গায় লক লকডাউন হলেও, কেরলে দুরত্ব বজায় রেখে চলছে মদ কেনার ধুম

কোরোনার প্রকোপ গত মাস থেকেই চীন থেকে গোটা বিশ্বে ছড়িয়ে পড়ছিলো। আর এই পরিস্থিতিতে এক এক করে সব দেশে এই রোগ ছড়িয়ে পড়ায় এখন তা অতিমারি রূপে ধারণ করেছে। আর এই রোগের ওষুধ না মেলায় সংক্রমণ তড়তড়িয়ে বাড়ছে। আর ভারতে এখন আক্রান্তের সংখ্যা প্রায় পাঁচশো অধিক। আর পরিস্থিতি খারাপ দিকে এগোনোর আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লক ডাউন ঘোষণা করেছেন।

আর এই পরিস্থিতি সামাল দেওয়ার জন্যে গৃহ বন্দী সবাই। বাড়িতে প্রয়োজনের জিনিস কেনার জন্যে সকালে বিকালে দোকানে যাচ্ছে সাধারণ মানুষ। তারা এই পরিস্থিতি খানিকটা উপেক্ষা করেই বাজার যাচ্ছে।করোনাভাইরাস মোকাবিলায় সোশ্যাল ডিস্ট্যান্স বজায় রাখা সবচেয়ে গুরুত্বপূর্ণ। সে কথা ভুলে যাননি ক্রেতারা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কেরলের একটি ভিডিওতে দেখা যাচ্ছে মাটিতে চক দিয়ে লাইন কেটে দূরত্ব বজায় রাখছেন ক্রেতারা।আর বাড়িতে বসে থাকার সময় খাবার কেনার পাশাপাশি মদ কিনতেও ভুলছে না দেশের লোক। আর সামাজিক দূরত্ব বজায় রেখেই সব দোকানে বন্ধ হবার আগেই মোদের দোকানে দেখা গেলো অন্য ছবি।

আর যাতে কারো এই রোগ না হয় বা সমস্যা নাহয় সেই জন্যে একজন আরেকজনের খুব কাছাকাছি যাতে না আসেন সেই কারণেই এমন উদ্যোগ দোকান মালিকের। আর সেই ছবি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে

Back to top button
Close
Close