টাইমলাইনআন্তর্জাতিক

“মাদক পাচারকারী” প্রভুদের সাথে পুলিশের কাছে আত্মসমর্পণ কুকুরের! ছবি ভাইরাল নেট দুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক : কুকুর হলো মানুষের সব থেকে বিশ্বস্ত বন্ধু। নানা ধরনের বিপদ থেকে রক্ষা করা ও মালিকের সাথে সময় অনুযায়ী সাথ দেওয়া একটি কুকুরের পক্ষেই সম্ভব। কিন্তু সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে একটি রট উইলার কুকুর তার তিন কুখ্যাত মালিকের সাথে মেঝেতে শুয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করছে।

সম্প্রতি একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে তিনজন মাদক পাচারকারী হাতে হাতকরা পড়া অবস্থায় উপুর হয়ে মেঝেতে শুয়ে আছেন। তাদের সাথে শুয়ে আছে তাদের পোষ্য কুকুরটি। স্বাভাবিকভাবে প্রশ্ন ওঠে গ্রেপ্তার হওয়া মাদক পাচারকারীদের সাথে এই কুকুরটি কেন একইভাবে শুয়ে আছে! স্থানীয় পুলিশই অবশ্য এই বিষয়টি পরিষ্কার করেছে।

ঘটনাটি ব্রাজিলের। ছবিতে চিহ্নিত কুকুরটি ছিল মাদক পাচারকারীদের পোষ্য। তার কাজ ছিল বাড়ির মধ্যে কেউ ঢুকছে কিনা বা বাড়ির উপর কেউ নজরদারি চালাচ্ছে কিনা সেই বিষয়ে খোঁজখবর রাখা। কিন্তু আশ্চর্যজনকভাবে সেই বাড়িটিতে পুলিশের হামলা হলে কুকুরটি পুলিশকে বাঁধা দেওয়া তো দূর মাদক পাচারকারীদের সাথেই আত্মসমর্পণ করে।

পুলিশ সূত্র মারফত জানতে পারে ওই বাড়িতে দীর্ঘদিন ধরে মাদক পাচার চলছিল। বহুদিন ধরে ওই পাচারকারীদের ধরার জন্য পুলিশ ফাঁদ পেতেছিল। সম্প্রতি পাচারকারী দলকে ধরার জন্য পুলিশ ওই বাড়িতে হানা দিলে দেখা যায় একটি রটউইলার কুকুর ঘোরাফেরা করছে। কুকুরটি পুলিশদের দেখে সম্পূর্ণ ভাবে নির্লিপ্ত থাকে। এর ফলে তার মালিক অর্থাৎ পাচারকারীরা বিন্দুমাত্র সতর্কতা অবলম্বন করতে পারেননি। সেই সুযোগকে কাজে লাগিয়ে অপরাধীদের ধরতে সক্ষম হয় পুলিশ। তার প্রভুদের সাথে একই সারিতে আত্মসমর্পণ করে কুকুরটিও। যদিও কুকুরটিকে গ্রেফতার করেনি পুলিশ।

Related Articles

Back to top button