টাইমলাইনভাইরাল

মহিলাকে প্রকাশ্যে নগ্ন করল পোষা কুকুর! ভিডিও দেখে হেসে পাগল নেটপাড়া

বাংলাহান্ট ডেস্কঃ সেই সোশ্যাল মিডিয়ার পর্দা! যেখানে চোখ রাখলেই কতই না আজব-অদ্ভূত আর অজানা দৃশ্য চোখে পড়ে। যা দেখে নেট জনতারা কখনও মানবিকতার উজ্জ্বল নিদর্শন, কখনও চক্ষুচড়ক গাছ, তো হেসে লুটোপুটি খায়। তাই তো সময় পেলেই বা কাজের ফাঁকে কিছুক্ষণের জন্য তাঁরা ঘুরে যায় সোশ্যাল মিডিয়া থেকে। মুঠোবন্দী এই স্মার্টফোনই আজ মানুষের কাছে বিনোদনের অন্যতম উপকরণ হয়ে দাঁড়িয়েছে। যা দেয় তাঁদের ক্ষণিক সময়ের জন্য স্বস্তিও। নেটিজেনরাও তাই মুঠোবন্দী ফোনে খুঁজে বেড়ায় সেই সব স্বস্তিদায়ক দৃশ্য।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক অন্য স্বাদের ভিডিও তুমুল ভাইরাল হচ্ছে। যেটি শেয়ার করেছে একটি ইন্সটাগ্রাম পেজ। তা দেখে রীতিমত হেসে খুন নেট জনতারা। ভিডিও তে দেখা যাচ্ছে একটি মহিলা সমুদ্র সৈকতে শুয়ে আছেন। যা বাকি পাঁচ জনও করে থাকেন। এখানে মজার কিছু নেই। তবে আসল ঘটনা ঘটল তাঁর সঙ্গে থাকা এক পোষা কুকুরের মাধ্যমে।

মহিলা বিকিনি পড়ে বিচে শুয়ে থাকা অবস্থায়, তাঁর পোষা কুকুরটি এসে তাঁর বিকিনি খুলতে (Women Stripped) চেয়ে ফিতে ধরে টানতে থাকে। মহিলা শত চেষ্টা সত্ত্বেও ওই কুকুরকে থামাতে পারছেন না। শেষে উপায় না পেয়ে নিজেই দুহাত দিয়ে বিকিনি চেপে ধরে রাখলেন। সামজিক মাধ্যমে এই ভিডিও শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল (Viral Video) হয়ে যায়।

ট্রোলভিচার নামে ইন্সটাগ্রাম পেজ এই ভিডিওটি শেয়ার করে। তবে এটি শুধুমাত্র ইন্সটাগ্রামের মধ্যেই সীমাবদ্ধ থাকলো না। নিমেষে তা ইউটিউবেও ছড়িয়ে পড়ে। এমনকি বহু মানুষও শেয়ার করেছেন এই ভিডিও।

দেখুন সেই হাস্যকর কাণ্ডটি —

Back to top button