fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

বাজার করতে যাওয়ায় পুলিশ করল লাঠিচার্জ! অভিযোগ উঠছে সোশ্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্কঃ সারা দুনিয়া তোলপাড় করোনাভাইরাস (corona virus) নিয়ে। আতঙ্ক যেন প্রহর গুনছে সকলে। এখন পর্যন্ত এই ভাইরাসের জেরে অনেক মানুষ মারা গেছে। আবার আক্রান্ত হয়েছে অনেকে। এর জেরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ( Narendra Modi) দেশে ‘লকডাউন’ (lockdown) ঘোষণা করেছে। তার জন্য প্রায় সবই বন্ধ হয়ে গেছে।

কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নির্দেশে বাজার, মুদির দোকান, মেডিসিনের দোকান প্রায় সবই খোলা থাকবে। আর এই সুযোগে কিছু কালোবাজারি মুনাফা লাভ করছে। বারণ থাকা সত্ত্বেও তারা জিনিসপত্রের দাম বেশি নিচ্ছে।

সকালে বাজারের ব্যাগ নিয়ে রাস্তায় বেরিয়েছে এক যুবক। বারবার পুলিসের বারণ থাকার পরও কোণও দরকার ছাড়া রাস্তায় বেরোনো বারন। তাও বেরিয়েছে বলে পুলিশের লাঠি বারি থেকে রেহাই মিলল না তার। পাশাপাশি পুলিশ তার হাত থেকে জোর করে বাজারের ব্যাগ কেড়ে নিয়ে রাস্তায়তে ফেলে দিচ্ছে তাও দেখা যাচ্ছে এই ভিডিওতে।

পুলিশ ও প্রশাসনের তরফ থেকে বারবার বলা হচ্ছে যেন কেউ রাস্তায় না বেরোয়। খুব দরকার ছাড়া ঘরের বাইরে যেন কেউ পা না রাখে। এক সঙ্গে যেন কেউ এক জায়গায় জমায়েত না হয়। সেদিকে বারবার লক্ষ্য রাখতে বলা হচ্ছে। আর রাস্তায় বেরোলে অর্থাৎ বাজার, দোকান ইত্যাদি জায়গায় গেলে একজন একজন করে জিনিস কিনতে বলা হচ্ছে।

এক সঙ্গে জমায়েত হতে বারন করছে। তার একটাই কারন এই ভাইরাস থেকে যেন খানিকটা দূরে থাকা যায়। বাজার করতে যাওয়ায় পুলিশ করল লাঠিচার্জ! অভিযোগ উঠছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button
Close
Close