fbpx
টাইমলাইনতথ্যপ্রযুক্তি

ইন্টারনেটে নিয়মিত পর্ন দেখেন ? হতে পারে শাস্তি

বাংলাহান্ট ডেস্কঃ আমাদের যুবসমাজের একটা বিরাট বড় অংশ পর্নোগ্রাফি আসক্ত। বিভিন্ন সময়ে ভারতীয়দের পর্ণ সাইটে যাতায়াত উদ্বেগ জনক। আপনি যদি পর্ণে আসক্ত হন তাহলে আপনার জন্য রয়েছে দুঃসংবাদ। পুলিশ এবার মনিটর করতে চলেছে পর্ণ আসক্তদের। একই সাথে অন্যান্য সোস্যাল মিডিয়ায় যারা কঠোর ভাবে প্রাপ্ত বয়স্কদের জন্য জিনিস দেখেন তাদেরও নজর রাখবে পুলিশ।

ইতিমধ্যেই হায়দ্রাবাদ পুলিশ এই নীতি গ্রহন করেছে। চেন্নাই পুলিশও সম্প্রতি এই নীতি প্রয়োগ করতে চলেছে তামিলনাড়ুতে। যারা নিয়মিত এই সব আডাল্ট কনটেন্ট দেখেন তাদের প্রাথমিক ভাবে একটি বার্তা পাঠিয়ে সতর্ক করবে পুলিশ, সেই সতর্ক বার্তা অগ্রাহ্য করলে আপনার ওপর হতে পারে আইনি পদক্ষেপ।  জানা যাচ্ছে সূত্র থেকে। প্রসঙ্গত, আইপি অ্যাড্রস থেকে পর্নগ্রাফি আসক্ত দর্শকদের সমস্ত বিবরণ পুলিশ সহজেই জেনে নিতে পারবেন।

যারা এই সব কঠোর ভাবে প্রাপ্ত বয়স্কদের জন্য জিনিস দেখেন তাদের দুটি দলে ভাগ করা হবে। নিয়মিত ও অনিয়মিত। যারা মাঝে মাঝে কিছুক্ষনের জন্য পর্ণ সাইটে আসেন তাদের অনিয়মিত গ্রুপে ফেলা হবে। যদিও পুলিশের তরফ থেকে ঠিক কতখানি সময় পর্ণ দেখা যাবে জানা যায় নি , তবুও যারা নিয়মিত ঘন্টার পর ঘন্টা পর্ন বা ঐ জাতীয় জিনিস ইন্টারনেটে দেখেন তাদের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে।

ইতিমধ্যেই চেন্নাইতে প্রায় ৩০০০ জনকে চিহ্নিত করেছেন চেন্নাই পুলিশ। প্রসঙ্গত, ভারত সরকার কয়দিন আগেই বহু পর্ন সাইটকে ব্যান করেছিল। কঠোর ভাবে নিষিদ্ধ হয়েছিল শিশু পর্নোগ্রাফি।

Close
Close