টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

তৃণমূলের হাতে আক্রান্ত পুলিশকর্মীরা, থানায় হামলা TMC ছাত্র পরিষদ সমর্থকদের

বাংলাহান্ট ডেস্কঃ উৎসবের রাতে তৃণমূল (All India Trinamool Congress) কর্মীর হাতে মার খেলেন সিভিক ভলান্টিয়ার ও পুলিশকর্মীরা। ঘটনাটি ঘটেছে মালদার (Malda) চাঁচল থানা এলাকায়। অভিযুক্ত তৃণমূল ছাত্র পরিষদ নেতাকে গ্রেপ্তার করলে থানায় বিক্ষোভ দেখিয়ে হামলা চালাতে থাকে তৃণমূল ছাত্র পরিষদ সমর্থকরা।

ঘটনার বিবরণ
ঘটনার সূত্রপাত হয় দশমীর রাতে। পুলিশ জানিয়েছেন, দশমীর রাতে মালদার হরিশ্চন্দ্রপুরের তৃণমূল ছাত্র পরিষদ নেতা বিমান ঝাঁ বেপরোয়া ভাবে মোটরসাইকেল চালাতে থাকেন। সেই সময় রাস্তায় থাকা সিভিক ভলান্টিয়ার ও পুলিশকর্মীরা বিমান ঝাঁকে এই ভাবে বেপরোয়া ভাবে গাড়ি চালাতে বাঁধা দেন। আর তাতেই ঘটে বিপত্তি।

পুলিশের উপর হামলা
পুলিশের বারণ না মেনে, উলটে তাদের ধরে মারধর শুরু করেন তৃণমূল ছাত্র পরিষদ নেতা বিমান ঝাঁ। ঘটনাস্থলে থাকার, ২ সিভিক ভলান্টিয়ার ও ১ অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টরকে বেধড়ক মারধর করেন বিমান ঝাঁ। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠায় চাঁচল থানার পুলিশ গ্রেপ্তার করে তৃণমূল ছাত্র পরিষদ নেতা বিমান ঝাঁকে।

লাঠি চালায় পুলিশকর্মীরা
তৃণমূল ছাত্র পরিষদ নেতা গ্রেপ্তার হওয়ায় থানার বাইরে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল ছাত্র পরিষদ সমর্থকরা। মঙ্গলবার সকাল থেকেই থানার বাইরে একে একে জমায়েত হতে থাকেন সমর্থকরা। সময় মত তৃণমূল ছাত্র পরিষদ নেতা বিমান ঝাঁকে আদালিতে নেওয়ার জন্য বাইরে বের করলে, তাঁকে সেখান থেকে নিয়ে যাওয়ারও চেষ্টা করেন সমর্থকরা। পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে দেখে লাঠি চালাতে বাধ্য হয় পুলিশকর্মীরা। এই ঘটনার রেশ ছড়িয়ে পড়েছে গোটা মালদা জুড়ে।

Back to top button