টাইমলাইনবিনোদন

জেলেদের সামনে প্রকাশ‍্যে অর্ধনগ্ন ভিডিও শুট, গ্রেফতারির পর বিশেষ বন্ডে জামিন পেলেন পুনম

বাংলাহান্ট ডেস্ক: জামিন পেলেন মডেল অভিনেত্রী পুনম পাণ্ডে (poonam pandey)। গোয়ায় (goa) গিয়ে অর্ধনগ্ন হয়ে অশ্লীল ভিডিও (obscene video) শুট করার অভিযোগে FIR দায়ের হয় পুনমের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিসি হেফাজতে নেওয়া হয় অভিনেত্রীকে। জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় তাঁকে। তবে গ্রেফতারির দিনই ছাড়া পেয়ে যান পুনম।

জানা গিয়েছে, গতকাল অর্থাৎ বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করা হয় পুনম পাণ্ডে ও তাঁর স্বামী স‍্যাম বম্বেকে। তবে গ্রেফতারির পরপরই জামিন পান দুজন। জানা গিয়েছে, ২০০০০ টাকার বন্ডে জামিন পেয়েছেন পুনম ও তাঁর স্বামী স‍্যাম। জামিন মঞ্জুর করেন কানাকোনার জুডিশিয়াল ম‍্যাজিস্ট্রেট ফার্স্ট ক্লাস।


প্রসঙ্গত, সংবাদ সংস্থা ANI সূত্রে খবর মেলে, অশ্লীল ভিডিও শুট করার অভিযোগে কানাকোনা পুলিস স্টেশনে অভিনেত্রী পুনম পাণ্ডের বিরুদ্ধে FIR দায়ের করেছেন এক অজ্ঞাত ব‍্যক্তি। ভারতীয় দণ্ডবিধির আওতায় দায়ের হয়েছে অভিযোগ। এছাড়া চাপোলি ড‍্যামে অশ্লীল ভিডিও শুটের অভিযোগে পুনম পাণ্ডের বিরুদ্ধে গোয়া ফরোয়ার্ড পার্টির মহিলা দল অভিযোগ দায়ের করেছে।

জানা গিয়েছে, চাপোলি ড‍্যাম জলসম্পদ দফতরের অধীনে। এখানে শুটিং করতে হলে এন্টারটেনমেন্ট সোসাইটি অফ গোয়ার থেকে অনুমতি নিতে হয়। তাহলে পুনম সেখানে এমন অশ্লীল ভিডিও শুট করলেন কিকরে? প্রশ্ন তোলে গোয়া ফরোয়ার্ড পার্টি। এমনকি রাজ‍্যের মুখ‍্যমন্ত্রী ও জলসম্পদ মন্ত্রীর পদত‍্যাগও দাবি করা হয়। তবে এখনো পুনম পাণ্ডে বা তাঁর স্বামীর তরফে এই বিষয়ে কিছু বলা হয়নি।

এর আগে পুনম অভিযোগ করেন, হানিমুনে গিয়ে তাঁর উপর অকথ‍্য অত‍্যাচার চালিয়েছেন স্বামী স‍্যাম বম্বে। তুমুল মারধোর করেছেন তাঁকে। গোয়ায় হানিমুন করার সময়েই এই ঘটনা ঘটে বলে দাবি পুনমের। সেখানেই স্বামী স‍্যাম বম্বের বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী।

Back to top button