টাইমলাইনবিনোদন

বারবার পাঁচবার! নায়ক শরিফুলের সঙ্গে বিয়ে সেরে ফেললেন হবু মা পরীমণি

বাংলাহান্ট ডেস্ক: দুঃসময় কাটিয়ে নতুন করে জীবন শুরুর পথে পা বাড়ালেন পরীমণি (porimoni)। বিতর্কের মাঝেই অভিনেতা শরিফুল রাজের সঙ্গে ফের বিয়ের পিঁড়িতে বসলেন বাংলাদেশি অভিনেত্রী। এর আগে একবার লুকিয়ে বিয়ে করলেও অন্তঃসত্ত্বা হওয়ার পর এবার আনুষ্ঠানিক ভাবে চার হাত এক হল রাজ পরীর।

সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল বিয়ের ছবিতে দেখা যাচ্ছে, সোনালি বুটি ওয়ালা মেরুন রঙা বেনারসীতে সেজেছেন পরীমণি। মাথা থেকে পা পর্যন্ত মোড়ানো সোনার গয়নায়। বিশেষ করে তাঁর গলার ভরাট হারটি নজর কেড়েছে নেটিজেনদের। মাথা ঢেকেছেন সুতোর কাজ ঘিয়ে রঙা ওড়নায়। হাতে একগোছা লাল কাঁচের চুড়িও পরেছেন অভিনেত্রী।


শরিফুলের পরনে স্ত্রীর সঙ্গে মানানসই পোশাক। সাদা পাজামা, ভরাট সোনালি কাজের বন্ধগলা ও মাথায় পাগড়ি পরে সেজেছেন তিনি। পরীমণির হাত শক্ত করে নিজের হাতে ধরে রেখেছেন তিনি। এদিকে লাজুক মুখে মাথা নীচু করে বসে পরীমণি। বিয়ের পর আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। এদিন বর কনের পরিবারের পাশাপাশি বাংলাদেশের কয়েকজন জনপ্রিয় প্রযোজকও আমন্ত্রিত ছিলেন বিয়েতে।


বাংলাদেশি সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, ‘গুণিন’ ছবিতে অভিনয়ের সময়েই প্রেম শুরু পরীমণি ও শরিফুলের। গত বছরেরই ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন তাঁরা। শুটি‌‌ শুরুর পাঁচদিন পরেই নাকি গোপনে বিয়ে সেরে নিয়েছিলেন দুজনে। কিন্তু খবরটা পাঁচকান হতে দেননি পরীমণি। যদিও মা হতে চলার সুখবরটা লুকোননি তিনি।

নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছিলেন পরীমণি। ক‍্যাপশনে নিজেকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি স্বামী শরিফুলকেও ধন‍্যবাদ দিয়েছেন। অভিনেত্রী জানান, কিছুদিন ধরেই নিজের মধ‍্যে পরিবর্তন টের পাচ্ছিলেন তিনি। চিকিৎসকের কাছে যেতেই সুখবরটা পান। শরিফুল নাকি তাঁকে জড়িয়ে ধরে কেঁদেই ফেলেছিলেন।

উল্লেখ‍্য, শোনা যায় এটা নাকি পরীমণির পাঁচ নম্বর বিয়ে। প্রথমে নিজের এক দূর সম্পর্কের দাদা, তারপর প্রযোজক, অভিনেতা, সহকারী পরিচালক পেশার আরো তিনজন মানুষের সঙ্গে বিয়ে করেধ তিনি। যদিও এর মধ‍্যে সাংবাদিক তামিম হাসানের সঙ্গে পরীমণির বিয়ে হয়েছিল কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে।

Related Articles

Back to top button