ইসলামাবাদে বিভিন্ন এলাকায় লাগানো হল অখণ্ড ভারতের পোস্টার! চাঞ্চল্য গোটা পাকিস্তান জুড়ে

   

বাংলা হান্ট ডেস্কঃ কেন্দ্রের মোদী সরকার দ্বারা জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা উঠিয়ে নেওয়ার একদিন পর পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে বিভিন্ন এলাকায় শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত এর ভাইরাল বক্তব্যের পোস্টার লাগানো হয়। এরপর ইসলামাবাদ পুলিস অজ্ঞাত পরিচয় ব্যাক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করে নেয়। এছাড়াও পুরসভা নোটিশ জারি করে জানতে চায় যে, এই পোস্টার গুলো সরাতে ৫ ঘণ্টা কেন সময় লাগল? এক পুলিশ আধিকারিক জানান, এই ব্যানার গুলো শুধু ওনার থানা এলাকায় না, ইসলামাবাদের বিভিন্ন এলাকায় লাগানো হয়েছিল।

AAFsMS4

প্রসঙ্গত, জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা উঠিয়ে দেওয়ার পর শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত সংসদে বলেন, আজ আমরা কাশ্মীর নিয়েছি, কাল বালুচিস্তান আর পাক অধিকৃত কাশ্মীর দখল করব। সঞ্জয় রাউতের এই বয়ানকে ভিত্তি করে ইসলামাবাদে পোস্টার লাগানো হয়। এই পোস্টার লাগানোর পর পাকিস্তানের পুলিশ বিভিন্ন এলাকায় তল্লাশি চালিয়ে তিনজনকে গ্রেফতার করেছে। পুলিশের অনুযায়ী, এই পোস্টার ইসলামাবাদের বিভিন্ন এলাকায় লাগানো হয়েছে, আর তারপর থেকে পুলিশ এই পোস্টার গুলো সরানোর জন্য তৎপর হয়েছে। স্থানীয় সাংবাদিক এই ঘটনার ছবি তুলতে গেলে, পুলিশ তাঁদের বাধা দেয়।

isi headquartersin islamabad

যেই এলাকায় এই পোস্টার গুলো লাগানো হয়েছিল, সেখান থেকে পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই এর হেডকোয়ার্টার খুব একটা দূরে না।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর