টাইমলাইনবিনোদনছবি

ভবিষ‍্যৎ নায়িকা হওয়ার জন‍্য এক্কেবারে তৈরি, এই ছবিগুলি দেখলে চিনতেই পারবেন না ‘পটল’কে!

বাংলাহান্ট ডেস্ক: জনপ্রিয় বাংলা (bengali) ধারাবাহিক (serial) ‘পটলকুমার গানওয়ালা’র (potol kumar gaanwala) কথা সকলের মনে আছে নিশ্চয়ই। মিষ্টি মেয়ে পটলের অসাধারন ও সরল অভিনয় অচিরেই দর্শকদের মন জয় করে নিয়েছিল। পটলের জন‍্যই টিআরপি তুঙ্গে উঠেছিল ওই ধারাবাহিকের। তবে সেই পটলকে এখন দেখলে চেনা যে বেশ দুষ্কর হয়ে উঠবে তা বলা বাহুল‍্য।

পটলের ভূমিকায় অভিনয় করেছিলেন হিয়া দে (hiya dey)। তারপর জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘আলো ছায়া’তে আলোর ছোটবেলার চরিত্রে অভিনয় করেন তিনি। সেই ছোট্ট মেয়েকে এখন দেখলে রীতিমতো চমকে উঠবেন সিরিয়াল প্রেমীরা। সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন হিয়া।

IMG 20201130 191128 Bangla Hunt Bengali News

ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে হিয়ার অনুরাগীর সংখ‍্যাও নেহাত কম নয়। এখনি তাঁর ফলোয়ার সংখ‍্যা ছাড়িয়েছে সাড়ে ১৯ হাজার। হিয়ার ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি দিলেই চোখে পড়বে একের পর এক টিকটক ভিডিও ও ছবি। এখন থেকেই দিব‍্যি ফটোশুট করতে শুরু করে দিয়েছেন হিয়া।

 

কিছুদিন আগেই ২১ নভেম্বর জন্মদিন ছিল হিয়ার। সেই উপলক্ষে বাড়িতে সারপ্রাইজের আয়োজন হয়েছিল তাঁর জন‍্য। সেই পার্টির ছবি, ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছিলেন হিয়া। বেশ ভাইরালও হয়েছে সেই সব পোস্ট।

 

প্রসঙ্গত, পটলকুমার গানওয়ালার প্রভূত জনপ্রিয়তার পর পটল নামেই পরিচিত হন হিয়া। জনপ্রিয়তার তুঙ্গে উঠেছিল এই সিরিয়াল। তারপর জি বাংলার সিরিয়াল ‘আলো ছায়া’তে আলোর ছোটবেলার চরিত্রে ফের দেখা যায় হিয়াকে। ছোট আলোর ভূমিকাতেও অভিনয় দক্ষতা দিয়ে সবার মন জয় করে নিয়েছিলেন মিষ্টি হিয়া।

Back to top button