বিগ বাজেট সিনেমা মুক্তির আগেই কেলেঙ্কারি! প্রভাসের ফেসবুক পেজে ভাইরাল অশ্লীল ভিডিও

   

বাংলাহান্ট ডেস্ক: নতুন ছবি মুক্তির আগেই বড় বিপদে ফাঁসলেন প্রভাস (Prabhas)। হ্যাকারদের কবলে চলে গেল তাঁর ফেসবুক অ্যাকাউন্ট। দক্ষিণী সুপারস্টারের ব্লু টিক ওয়ালা ভেরিফায়েড ফেসবুক পেজটি এই মুহূর্তে হ্যাকড হয়ে রয়েছে। বৃহস্পতিবার রাতেই হঠাৎ নেটনাগরিকদের নজরে আসে বিষয়টা। প্রভাসের অফিশিয়াল ফেসবুক পেজে অনভিপ্রেত পোস্ট দেখেই বোঝা যায় হ্যাক হয়েছে পেজটি।

হ্যাক হওয়া ফেসবুক পেজে কিছু ভিডিও শেয়ার করা হয়েছে যার সঙ্গে প্রভাসের কেরিয়ার বা আসন্ন সিনেমার কোনো সম্পর্কই নেই। স্বাভাবিক ভাবেই কমেন্ট বক্সে শোরগোল জুড়ে দিয়েছেন নেটিজেনরা। জানা যাচ্ছে, প্রভাসের টিম ইতিমধ্যেই হ্যাকারদের কবল থেকে পেজটি পুনরুদ্ধার করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে এই প্রতিবেদনটি লেখার সময় পর্যন্ত অভিনেতার ফেসবুক পেজ হ্যাকারদের কবল মুক্ত হয়নি।

Prabhas facebook page hacked suddenly

প্রভাসের ফেসবুক পেজে ২৪ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। তবে তিনি নিজে ফলো করেন শুধুমাত্র একটি মানুষকেই। সেটা হলেন পরিচালক এস এস রাজামৌলি, যাঁর ছবি বাহুবলীতে অভিনয় করে দেশজোড়া খ্যাতি পান প্রভাস।

প্রসঙ্গত, প্রভাসের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘আদিপুরুষ’। ছবিটি নিয়ে এতটাই উন্মাদনা ছিল যে মুক্তির পর প্রথম দিনেই ১০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছিল। পরবর্তীকালে অবশ্য সমালোচনার জেরে তথৈবচ অবস্থা হয়েছিল আদিপুরুষ এর। কিন্তু তবুও প্রভাসের উপর থেকে ভরসা ওঠেনি ভক্তদের। তার প্রমাণ মিলেছে ‘সালার’ টিজারের ভিউ সংখ্যাতেই।

সালার ছবিতে প্রভাসের পাশাপাশি দেখা যাবে শ্রুতি হাসান, পৃথ্বীরাজ সুকুমারন, জগপতি বাবুকে। প্রশান্ত নীল পরিচালিত ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ২৮ সেপ্টেম্বর। এছাড়াও আরো একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে প্রভাসের। ‘কালকি ২৮৯৮ এডি’ (আগের নাম প্রোজেক্ট কে) ছবিতেও অন্য রকম গল্প দেখার অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর